Kode Iklan atau kode lainnya

আদালতের নির্দেশ মেনে প্রাথমিকে শিক্ষক নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি দিল প্রাথমিক শিক্ষা পর্ষদ

আদালতের নির্দেশ মেনে প্রাথমিকে শিক্ষক নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি দিল প্রাথমিক শিক্ষা পর্ষদ

নিউজ ডেস্ক: প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি দিল প্রাথমিক শিক্ষা পর্ষদ। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ অনুযায়ী পিটিশনারদের চাকরি দিতে উদ্যোগী হল পর্ষদ। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রশ্নভুল কাণ্ডে যে ১৮৯ জনের চাকরির দেওয়ার নির্দেশ দিয়েছিলেন তার কার্যক্রম শুরু করল পর্ষদ। 

পশ্চিমবঙ্গের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিয়োগের জন্য সুপারিশ করার জন্য  উল্লিখিত ছয়টি রিট পিটিশনের রিট পিটিশনকারীদের কাছ থেকে অফলাইনে আবেদনের আমন্ত্রণ জানিয়েছে পর্ষদ। আবেদনকারী প্রার্থীদের সমস্ত নথি এবং প্রশংসাপত্র জমা দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। আবেদনকারী প্রার্থীদের পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা বোর্ডের অফিস থেকে প্রাপ্ত সংশোধিত TET নম্বর সমন্বিত OMR শীটগুলির পুনঃমূল্যায়িত ডিজিটাইজড ডেটার একটি অনুলিপি সহ সমস্ত নথি এবং প্রশংসাপত্র (একাডেমিক, প্রশিক্ষণ, আইডি প্রমাণ ইত্যাদি) জমা দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। 

আবেদনকারী প্রার্থীদের 13ই সেপ্টেম্বর, 2022 (মঙ্গলবার) থেকে 15ই সেপ্টেম্বর, 2022 (বৃহস্পতিবার) পর্যন্ত অফিস সময়ের মধ্যে অর্থাৎ সকাল 10:30 থেকে বিকাল 5:30 পর্যন্ত বোর্ডের অফিসে তাদের আবেদন জমা করবেন। 

আবেদনকারী প্রার্থীদের যাচাই-বাছাইয়ের তারিখ ও স্থান এবং সাক্ষাৎকার পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে। 

close