Kode Iklan atau kode lainnya

‘সময় এলেই সব বুঝতে পারবেন, আমার কোনও টাকা নেই, বড় দাবি পার্থের

পার্থ চট্টোপাধ্যায়
ফাইল চিত্র

নিউজ ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি নিয়ে গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। ফের ষড়যন্ত্রের তথ্য তুললেন তিনি। আমার কোনও টাকা নেই, বললেন পার্থ। 

রবিবার সকালে জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে আসা হয় পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুুখোপাধ্যায়কে।

হাসপাতালে ঢোকার আগে পার্থকে, তাঁর ষড়যন্ত্রের অভিযোগ নিয়েও প্রশ্ন করা হয়েছিল। তারও জবাব দিয়েছেন পার্থ। তিনি বলেন, ‘‘সময় এলেই বুঝতে পারবেন। আমার এখন শরীর ভালো নেই।’’

যদিও ইডি সূত্রে দাবি, জেরায় পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা দাবি করেছিলেন, তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া সব টাকাই পার্থের। এমনকি তাঁর ওই ফ্ল্যাটে ঢোকার অধিকারও ছিল না। পার্থের ঘনিষ্ঠরাই টাকা রেখে যেতেন ওই ফ্ল্যাটে।

এদিন অর্পিতা বন্দ্যোপাধ্যায় স্বাভাবিক ছিলেন। যদিও সংবাদমাধ্যমের সামনে কোনও প্রশ্নের উত্তর দেননি অর্পিতা। হুইলচেয়ার এদিন ব্যবহার করতে দেখা যায়নি তাঁকে। গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালে ঢোকেন অর্পিতা মুখোপাধ্যায়।

প্রসঙ্গত গত ২৩ শে জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে হানা দিয়ে দীর্ঘক্ষণ তাকে জেরা করে ইডি। এরপর পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় এর ফ্যাট থেকে উদ্ধার হয় কোটি কোটি টাকা ও লক্ষ লক্ষ টাকার সোনার গয়না। যে ঘটনার পর পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় দুজনকেই গ্রেফতার করেছে ইডি।

close