Kode Iklan atau kode lainnya

মন্ত্রীকন্যা অঙ্কিতার স্কুলে শিক্ষিকা পদে নিয়োগপত্র পেলেন ববিতা, জেনে নিন বেতন কত

নিউজ ডেস্ক: মন্ত্রীকন্যা অঙ্কিতা অধিকারীর স্কুলেই চাকরির নিয়োগপত্র পেলেন ববিতা সরকার। সোমবার নিয়োগের সুপারিশপত্র পেয়েছিলেন ববিতা। কলকাতার সল্টলেটে স্কুল সার্ভিস কমিশনের দফতরে স্বামীর সঙ্গে এসে সুপারিশপত্র নিয়ে গিয়েছিলেন তিনি।

অঙ্কিতা অধিকারীর স্কুল ইন্দিরা উচ্চ বালিকা বিদ্যালয়ে চাকরি পেলেন মামলাকারী ববিতা সরকার। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদ থেকে চাকরির নিয়োগপত্র হাতে পেলেন তিনি। শিক্ষিকা হিসাবে ববিতার মাসিক বেতন হতে চলেছে ৪২ হাজার ৬০০ টাকা।

রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা বেআইনি ভাবে স্কুলে চাকরি পেয়েছেন, এই পর্যবেক্ষণ করে মামলাকারী তথা শিলিগুড়ির এসএসসি পরীক্ষার্থী ববিতাকে ১০ দিনের মধ্যে চাকরি দেওয়ার জন্য শুক্রবার নির্দেশ দিয়েছিল কলকাতা হাই কোর্ট। তার পরেই সোমবার নিয়োগের সুপারিশপত্র হাতে পেয়েছিলেন ববিতা। 

কলকাতার সল্টলেটে স্কুল সার্ভিস কমিশনের দফতরে স্বামীর সঙ্গে এসে সুপারিশপত্র নিয়ে গিয়েছিলেন তিনি। নিয়োগের সুপারিশপত্র নিয়ে ববিতা বলেছিলেন, ‘‘নিয়োগের প্রক্রিয়া শুরু হল আজ। এসএসসি ভবনে গিয়ে সুপারিশপত্র পেয়েছি। আমি খুব খুশি। এর পর আমাকে নিয়োগপত্র দেওয়া হবে। তৃতীয় পর্যায়ে স্কুলে নিয়োগ পাওয়ার পরে আমার লড়াই শেষ হবে।’’

প্রধান শিক্ষিকা রঞ্জনা রায় বসুনিয়া বলেন, ‘‘অঙ্কিতার জায়গায় ববিতা যে এই স্কুলে জয়েন করতে চলেছে, তা জানি। তবে ববিতা কবে জয়েন করবে, সেই বিষয়ে কিছু বলতে পারব না।’’

close