Kode Iklan atau kode lainnya

এই মুহূর্তে SSC-র চেয়ারম্যান কে? আদালতে রাজ্যের বক্তব্যে বাড়ল ধোঁয়াশা

 

নিউজ ডেস্ক: এই মুহূর্তে স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান কে আছেন? রাজ্যের বক্তব্যে ধোঁয়াশা আরও বাড়ল। SSC-র কোনও নতুন চেয়ারম্যান নিয়োগ করা হয়নি। এখনও ওই কমিশনের চেয়ারম্যান হিসেবে কাজ করছেন সিদ্ধার্থ মজুমদার। বৃহস্পতিবার আদালতে এমনটাই জানাল রাজ্য সরকার।

হটাৎ করেই বুধবার কমিশনের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন সিদ্ধার্থ মজুমদার। এর ঠিক পরপরই একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়, SSC-এর নতুন চেয়ারম্যান হচ্ছেন আইএএস পদাধিকারী শুভ্র চক্রবর্তী। কিন্তু তার পরের দিনই আদালতে একেবারে উল্টো তথ্য দিল রাজ্য। ইতিমধ্যেই রাজ্য সরকার তথা কমিশনের দেওয়া এই বিবৃতিকে কেন্দ্র করে তৈরি হয়েছে ধোঁয়াশা।

জানা যাচ্ছিল SSC-র চেয়ারম্যান হিসাবে আইএএস আধিকারিককে নিয়োগ করার পরিকল্পনা করেছে রাজ্য। তাই ইস্তফা দিয়েছেন সিদ্ধার্থ মজুমদার। তার ইস্তফা দেওয়ার কিছুক্ষণ পরেই নবান্নের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, SSC কমিশনের নতুন চেয়ারম্যান আইএএস শুভ্র চক্রবর্ত্তী। 

যদিও বৃহস্পতিবার আদালতে পুরোপুরি পাল্টি খেল রাজ্য সরকার। সূত্রের খবর SSC কমিশনের চেয়ারম্যান পদ থেকে সিদ্ধার্থ মজুমদার পদত্যাগ করলেও তার পদত্যাগপত্র গ্রহণ করেনি রাজ্য সরকার। আর তাই এখনও কমিশনের চেয়ারম্যান হিসেবে তিনিই কাজ করছেন।

close