Kode Iklan atau kode lainnya

অমিত শাহের রাজ্যসফরের মাঝেই ‘বিজেপি কর্মী’র রহস্যমৃত্যু, তীব্র উত্তেজনা

 

নিউজ ডেস্ক: দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রাজ্যসফরের মাঝেই কলকাতায় ‘বিজেপি কর্মী’র রহস্যমৃত্যু! ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে। টালা ব্রিজ সংলগ্ন কাশীপুর রেল কলোনি এলাকার ঘটনা। পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। 

মৃত যুবকের নাম অর্জুন চৌরাশিয়া। শুক্রবার সকালে ওই এলাকার একটি পুরনো রেল কোয়ার্টারে যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। চিৎপুর থানার পুলিশ দেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেলে বাধার মুখে পড়েন তাঁরা। ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। সাফ জানানো হয়, দেহ ছাড়া হবে না। 

পরিবার ও স্থানীয়দের দাবি, বিজেপি (BJP) কর্মী ছিলেন ওই যুবক। সেই কারণেই পরিকল্পনা অনুযায়ী খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দেহ উদ্ধারে গিয়ে বাধার মুখে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

স্থানীয়ররা জানিয়েছেন, সক্রিয়ভাবে বিজেপি করতেন অর্জুন। বিধানসভা ও পুরসভা নির্বাচনে প্রচুর কাজ করেছেন। শুক্রবার অমিত শাহের কর্মসূচিতেও দায়িত্ব ছিল অর্জুনের। পুরভোটের পর থেকে অর্জুনকে একাধিকবার হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। জানা গিয়েছে, ঝুলন্ত অবস্থায় মাটিতে ছিল অর্জুনের পা। তাতেই মৃতের পরিবার ও পরিজনদের সন্দেহ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে যুবককে। 

তাঁদের দাবি, সঠিক তদন্ত করতে হবে। আশ্বাস না পেলে দেহ ছাড়া হবে না। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা কাশীপুর রেল কলোনিতে। সঠিক তদন্তের দাবিতে সরব হয়েছে বিজেপিও।

close