Kode Iklan atau kode lainnya

রাজ্যের সরকারি কলেজে স্থায়ী পদে গ্রুপ-সি ও গ্রুপ-ডি কর্মী নিয়োগ, বিজ্ঞপ্তি ডাউনলোড করুন

 

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। রাজ্যের সরকারি কলেজে (Nathaniyal Murmu Memorial College) গ্রুপ সি ও ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রুপ সি(Group C) হিসেবে ক্লার্ক ও গ্রুপ ডি (Group D) হিসেবে এটেন্টডেন্ট পদে নিয়োগ করা হবে। অষ্টম ও মাধ্যমিক পাশে গ্রুপ ডি ও সি পদে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোনো প্রান্ত থেকে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবে। 

শিক্ষাগত যোগ্যতা

গ্রুপ সি (Group C) পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা।  পাশাপাশি, প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণ অথবা MS Word, MS Excel এর যাবতীয় কাজ জানতে হবে। 

কলেজে গ্রুপ ডি পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে অষ্টম পাশ বা তার সমতুল্য যোগ্যতা। সঙ্গে কম্পিউটার MS Word, MS Excel এর কাজ জানতে হবে। 

বয়সসীমা

গ্রুপ সি (Group C) পদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীদের সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে। 

মাসিক বেতন 

গ্রুপ সি পদে মূল বেতন 5400-25200 টাকা গ্রেড পে 2600 টাকা। গ্রুপ ডি পদে মূল বেতন 4900-16200, গ্রেড পে 1700 টাকা।

নিয়োগ প্রক্রিয়া 

গ্রুপ সি পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে এবং গ্রুপ ডি পদের জন্য ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। 

আবেদন ফী 

যে সকল প্রার্থীরা আবেদন করবে তাদের গ্রুপ সি পদের জন্য 200 টাকা Online ফী জমা করতে হবে। Net Banking, Bhim Upi, Credit/Debit card মাধ্যমে জমা করতে হবে। www.nmmcollege.in গ্রুপ ডি পদের জন্য 100 টাকা Offline এর মাধ্যমে সরাসরি ইন্টারভিউ-র দিন জমা করতে হবে। 

আবেদন প্রক্রিয়া

সংশ্লিষ্ট কলেজে গ্রুপ সি পদে আবেদন করতে প্রার্থীদের অফনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে আবেদন লিঙ্ক দেওয়া হবে। গ্রুপ ডি (Group D) পদের ক্ষেত্রে কোনো আবেদন পত্র জমা না করে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। পূর্ব বিজ্ঞপ্তি অনুযায়ী শেষ তারিখ বাড়িয়ে 23-03-2022 করা হয়েছে এমনকি ইন্টারভিউও সেই দিন হবে। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন অথবা অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন -

বিজ্ঞপ্তি পিডিএফ: ডাউনলোড 

অফিসিয়াল ওয়েবসাইট: www.nmmcollege.in

close