Kode Iklan atau kode lainnya

স্কুলের ছাত্রীকে দিয়ে বাথরুম পরিষ্কার করানোর ভিডিও ভাইরাল, বদলি প্রধান শিক্ষিকা

নিউজ ডেস্ক: স্কুলের ছাত্রীকে দিয়ে বাথরুম পরিষ্কার করানোর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরেই বদলি করা হল প্রধান শিক্ষিকাকে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাঞ্চিপুরমে।

ওই জেলায় এক তফসিলি ছাত্রীকে দিয়ে স্কুলের শৌচালয় পরিষ্কার করানোর অভিযোগ উঠেছে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। আর সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই দ্রুততার সঙ্গে বদলি করা হয়েছে ওই স্কুলের প্রধান শিক্ষিকাকে। পাশাপাশি, ওই প্রধান-শিক্ষিকার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

প্রাথমিক তদন্তে জানা গেছে ওই ছাত্রীর সঙ্গে প্রধান শিক্ষিকার ব্যক্তিগত আক্রোশ রয়েছে। আর যার জেরেই এমন কান্ড ঘটেছে। কয়েক মাস ধরে কোন একটি বিশেষ কারণে ওই ছাত্রীর ওপর ব্যক্তিগত আক্রোশ ছিল প্রধান শিক্ষিকার। আর সেই আক্রোশের জেরেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, এক স্কুল ছাত্রী স্কুলের শৌচালয় পরিষ্কার করছে। যেখানে শিক্ষার্থীরা বিদ্যা গ্রহণ করতে আসে সেখানে বাথরুম পরিষ্কার করার এই ছবি দেশজুড়ে নিন্দার ঝড় তুলেছে। জানা গেছে এই ঘটনাটি ঘটেছে উথিরামেরুর আনামবাক্কামের একটি স্কুলে। 

স্কুলের এক তফসিলি সম্প্রদায়ের ওই ছাত্রীকে দিয়ে এমন কাজ করেছেন স্কুলের প্রধান শিক্ষিকা। আর এই ঘটনার কথা জানাজানি হতেই ওই শিক্ষিকার বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের দাবি জোরালো হয়। এই ঘটনার নিন্দায় সরব হন শিক্ষক সমাজও।

close