Kode Iklan atau kode lainnya

দোলে রং খেলার অছিলায় বছর ১৩-র নাবালিকাকে 'ধর্ষণ' করে পাড়ার 'দাদারা'! ঘটনায় প্রবল চাঞ্চল্য

নিউজ ডেস্ক: দোলের দিন রং খেলার অছিলায় 'ধর্ষণ' করে পাড়ারই দুই দাদা! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বাঁশদ্রোণী থানার অন্তর্গত এইচ এল সরকার রোডে। এই ঘটনায় গ্রেফতার (Arrest) করা হয়েছে অভিযুক্তদের। যদিও অভিযোগ, গ্রেফতারির পর থেকেই অভিযুক্তদের পরিবারের পক্ষ থেকে হুমকি দেওয়া হচ্ছে নির্যাতিতার পরিবারকে। 

জানা গেছে, বছর ১৩-র ওই নাবালিকা দোলে রং খেলার পর বাড়ির সামনেই দাঁড়িয়েছিল। সেই সময় পাড়ারই ২ জন যুবক পঙ্কজ বিশ্বাস ও রহুল গুপ্তা ওই নাবালিকাকে রং খেলার অছিলায় ডাকে। ডেকে নিজেদের বাড়িতে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত ২ যুবক। 

যদিও ঘটনার পর পরই ভয়ে বাড়িতে কিছু বলতে পারেনি নির্যাতিতা নাবালিকা। পরদিন অর্থাৎ ১৯ তারিখ বাবা-মাকে পুরো ঘটনা খুলে বলে সে। তারপর নির্যাতিতা নাবালিকার পরিবারের তরফে বাঁশদ্রোণী থানায় অভিযোগ করা হয়। অভিযুক্ত ২ যুবকের বিরুদ্ধে পক্সো আইনে মামলা করে ২ জনকেই গ্রেফতার করে পুলিস। 

এরপর থেকেই নির্যাতিতা নাবালিকার বাবা-মাকে হুমকি দিচ্ছে অভিযুক্তদের পরিবার। মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে তাদেরকে। পাশাপাশি ওই নির্যাতিতা নাবালিকার মা ও ভাইকেও মারধর করা হয় বলে অভিযোগ উঠছে। চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ওই নাবালিকার পরিবার। প্রবল আতঙ্কিত তাঁরা। 

close