Kode Iklan atau kode lainnya

একদিনের নবজাতক শিশুকে মাটিতে পুঁতে দিয়েছিল মা, কান্না শুনে প্রাণ বাঁচালেন কৃষক

নিউজ ডেস্ক: একদিনের শিশুকে মাটিতে পুঁতে দিয়েছিল মা, কান্না শুনে প্রাণ বাঁচালেন কৃষক। ঘটনাটি মধ্যপ্রদেশের। মধ্যপ্রদেশের শিবপুরীতে জন্মের কয়েক ঘণ্টা পরই এক নবজাতককে মাটিতে পুঁতে চলে যান কেউ। র্তটা খুব একটা গভীর না থাকায় কোনোমতে প্রাণে বেঁচে যায় ওই নবজাতকটি। নবজাতকের কান্না শুনে এক কৃষক সদ্যজাতটিকে প্রাণে বাঁচান।

ঘটনাটি ঘটেছে শিবপুরী জেলার পোহারি তহসিলের সরজাপুর গ্রামে। একদিনের এই নবজাতক শিশুটিকে কেউ একজন মাঠের ধারের কাছে একটি গর্তে জীবন্ত পুঁতে ফেলে তার উপর পাথর ঢাকা দিয়ে চলে যায়। ঝোপঝাড় দিয়েও ঢাকা ছিল। গর্তটা খুব একটা গভীর না থাকায় নবজাতকটি কাঁদতে শুরু করলে মাঠে গবাদি পশু চরাতে আসা এক কৃষক তা শুনতে পান। তিনি ঝোপ-ঝাড় এবং পাথর সরিয়ে নবজাতকটিকে মাটিতে ওই অবস্থায় দেখতে পেয়ে রীতিমতো অবাক হয়ে যান।

সদ্যজাতটি জীবিত থাকায় ওই কৃষক পুলিশকে জানান এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নবজাতকটিকে হাসপাতালে নিয়ে যায়। সদ্যজাতটির মাথায়, হাঁটুতে এবং পায়ে আঘাতের কারণে তাকে SNCU শিবপুরীতে ভর্তি করা হয়েছে।।ওই শিশুটির ওজন ২.১৫৫ কেজি। আপাতত চিকিৎসকরা সদ্যজাতটির চিকিৎসা শুরু করেছেন। ইতিমধ্যেই, এই ঘৃণ্য ঘটনায় কারা কারা যুক্ত তাঁদের খোঁজ শুরু করেছে পুলিশ। 

close