Kode Iklan atau kode lainnya

বঞ্চিত হবু শিক্ষিকা পদপ্রার্থী মিঠু মন্ডলের অকাল প্রয়াণে মর্মাহত চাকরি প্রার্থরা, পরিবারের পাশে দাঁড়ানোর আর্জি

নিউজ ডেস্ক: বঞ্চিত হবু শিক্ষিকা পদপ্রার্থী মিঠু মন্ডলের অকাল মৃত্যুতে মর্মাহত গান্ধী মূর্তির পাদদেশের ধর্ণারত সকল হবু শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীগণ। গান্ধী মূর্তির পাদদেশের ধর্ণা মঞ্চে আজ শোকের ছায়া। ধর্ণারত হবু শিক্ষক-শিক্ষিকাগণ হারালেন তাদের এক সহযোদ্ধা মিঠু মন্ডলকে। বঞ্চিত শিক্ষক-শিক্ষিকাগণ জানিয়েছেন যে মিঠু মন্ডল একাদশ-দ্বাদশ স্তরের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাতালিকা ভুক্ত অথচ চাকরি থেকে বঞ্চিত হবু শিক্ষিকা পদপ্রার্থী ছিলেন। 

মিঠু মন্ডলের বাড়ি মালদহের আকন্দবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের রামনগরে। মেধাতালিকা ভুক্ত হয়েও ন্যায্য চাকরি থেকে বঞ্চিত মিঠু মন্ডল মানসিক ভাবে ভেঙে পড়ে এবং দুই মাস ধরে মিঠু মন্ডল শারীরিক অসুস্থ ছিলেন এমনটাই জানিয়েছেন ধর্ণারত বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীগণ। 

মিঠু মন্ডলের দিদি শম্পা মন্ডল জানিয়েছেন, 'মিঠু প্রায় দুই মাস ধরে শ্বাসকষ্টে ভুগছিল। শুক্রবার দুপুরে হার্ট হলে তিনি মারা যান।’ বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীগণ ধর্ণা মঞ্চে মিঠু মন্ডলের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করে মিঠু মন্ডলের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

যুব ছাত্র অধিকার মঞ্চের স্টেট কো-অর্ডিনেটর সুদীপ মন্ডল জানিয়েছেন যে মিঠু মন্ডলের অকাল মৃত্যুতে আমরা বঞ্চিত হবু শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীগণ ভীষণ ভাবে মর্মাহত। রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে আমরা  ধর্ণা মঞ্চ থেকে কাতর আবেদন রাখছি মিঠু মন্ডলের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য।

close