Kode Iklan atau kode lainnya

বিজেপি নিজের পায়ে কুড়ুল মারল, বঙ্গে একেবারে নিশ্চিহ্ন হওয়ার পথে বিজেপি! বিস্ফোরক তথাগত

 

নিউজ ডেস্ক: বঙ্গে একেবারে নিশ্চিহ্ন হওয়ার পথে বিজেপি! ফের বিস্ফোরক দাবি করলেন প্রবীণ বিজেপি নেতা তথাগত রায়। এবারের কলকাতা পুরভোটে খুবই খারাপ ফল করেছে বিজেপি। দ্বিতীয়ও নয়, ভোট শতাংশের নিরিখে একেবারে তৃতীয় স্থান পেয়েছে তারা। ফলপ্রকাশের পরই টুইটে বঙ্গ বিজেপির নেতৃত্বকে তীব্র আক্রমণ করেছেন তথাগত রায়। একই সঙ্গে নিশানা করলেন তৃণমূলকেও। তাঁর কথায়, তৃণমূলের চুরমার হয়ে যাওয়া অবশ্যাম্ভাবী। 

পুরভোটের ফল স্পষ্ট হওয়ার পর ২২ ডিসেম্বর বিজেপিকে কটাক্ষ করে তথাগত রায় লিখেছেন, "প্রতীক্ষা শেষ। আমার আশঙ্কা সত্য হল।" যা নিয়ে সমালোচনা করেছিলেন অনেকেই। তার পরিপ্রেক্ষিতে আরও একটি টুইট করেছিলেন বিজেপি নেতা। লিখেছিলেন, "প্রকাশ্যে বিজেপির সম্বন্ধে মন্তব্যে অনেকেই দুঃখ পাচ্ছেন। আমি নিজেই তো পাচ্ছি। কিন্তু উপায় নেই। যা বলার ছিল গোপনে বহুবার বলা হয়েছে। কোনও লাভ হয়নি। আমার বয়স হল বা কি হল, বেঁচে আছি নাকি মরে গেছি, তাতে কারও কিছু আসে যায় না। বাঙালি হিন্দুর যে সর্বনাশ হতে চলেছে সেটাই বিবেচ্য।" 

এই নিয়েও পালটা টুইট করেন অনেকে। তথাগতের টুইটের উত্তরে এক ব্যক্তি লেখেন, "এত ভেঙ্গে পড়বেন না। নিশ্চিত জানবেন তৃণমূল এই পশ্চিমবঙ্গে একদিন শুন্য হয়ে যাবে, সিপিএম হারবে কেউ ভেবেছিলো?"  

বৃহস্পতিবার সেই টুইটের উত্তরে একরাশ হতাশা প্রকাশ করলেন তথাগত। এদিন তিনি লিখেছেন, "আমার ভেঙে পড়ার কিছু নেই, কারণ আমার পাওয়ার কিছু নেই। জানি তৃণমূল চুরমার হয়ে যাবে, কারণ একনেতা নির্ভর নীতিহীন পার্টি বেশিদিন টেকে না। শুধু চোখের সামনে বিজেপি নিজের পায়ে কুড়ুল মারল এবং ধীরে ধীরে নিশ্চিহ্ন হবার পথে এগিয়ে যাচ্ছে দেখে খারাপ লাগে, এই যা।" 

close