Kode Iklan atau kode lainnya

পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহহের অধীনে 32টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, জানুন বিস্তারিত

 

নিউজ ডেস্ক: পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহ, জেলা নিয়ন্ত্রকের কার্যালয়, পশ্চিম মেদিনীপুর ডেটা এন্ট্রি অপারেটরের 32টি পদের জন্য অনলাইন আবেদন আমন্ত্রণ জানিয়েছে৷  নিয়োগটি বিভিন্ন ব্লক এবং পৌরসভা এবং খাদ্য ও সরবরাহ বিভাগ, পশ্চিম মেদিনীপুরের অধীনে অফিসে চুক্তিভিত্তিক হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিশদ বিবরণ, সংক্ষেপে নীচে দেওয়া হল-

শূন্যপদ 

ডেটা এন্ট্রি অপারেটর: 32টি পদ

শিক্ষাগত  যোগ্যতা

কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট সহ স্নাতক। কম্পিউটার সংক্রান্ত কাজে ন্যূনতম 02 বছরের অভিজ্ঞতা বাঞ্ছনীয়।  প্রার্থীকে অবশ্যই পশ্চিম মেদিনীপুর জেলার বাসিন্দা হতে হবে।

বয়স সীমা 

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের বয়স 01/10/2021 তারিখের হিসাবে 18 – 40 বছরের মধ্যে হতে হবে। 

কীভাবে আবেদন করবেন

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র পশ্চিমবঙ্গ খাদ্য ও সরবরাহের অফিসিয়াল ওয়েবসাইটের (https://www.paschimmedinipur.gov.in) মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। (নিচে দেওয়া আবেদনপত্রের লিঙ্কটি দেখুন)। অনলাইনে আবেদনপত্র সফলভাবে জমা দেওয়ার পর, সিস্টেম জেনারেটেড রেজিস্ট্রেশন/অ্যাকনলেজমেন্ট স্লিপ কম্পিউটার স্ক্রিনে প্রদর্শিত হবে।  ভবিষ্যতের জন্য প্রার্থীদের অবশ্যই এটি প্রিন্ট-আউট করতে হবে। হার্ড কপি বা নথি পাঠাবেন না।  

বিভিন্ন ব্লক ও পৌরসভা এবং খাদ্য ও সরবরাহ দফতর, পশ্চিম মেদিনীপুরের অধীনে অফিসে চুক্তিভিত্তিক নিয়োগ হবে। প্রার্থীদের নির্বাচনের নিয়ম এবং যোগ্যতার নিয়ম সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে  প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন। 

গুরুত্বপূর্ন তারিখ

 অনলাইন আবেদনের শুরুর তারিখ: 02/11/2021

 অনলাইন আবেদনের শেষ তারিখ: 15/11/2021

পশ্চিম মেদিনীপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইট - https://www.paschimmedinipur.gov.in

বিজ্ঞপ্তির জন্য পিডিএফ ফাইলটি দেখুন — বিস্তারিত বিজ্ঞাপন দেখুন।


close