Kode Iklan atau kode lainnya

শিক্ষক নিয়োগের জন্য কাউন্সেলিংয়ের বিস্তারিত সময়সূচী প্রকাশ করল কমিশন

 

নিউজ ডেস্ক: মেধাতালিকা ভুক্ত চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। পশ্চিমবঙ্গ মাদ্রাসা সার্ভিস কমিশনের মাধ্যমে শিক্ষক নিয়োগের কাউন্সেলিংয়ের সময়সূচী দেওয়া হল। আজ কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত সময়সূচী প্রকাশ করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা সাধারণ তথ্যের জন্য অবহিত করা হল যে মেধাতালিকাভুক্ত প্রার্থীদের কাউন্সেলিং (কর্মশিক্ষা, শারীরশিক্ষা, HM/Super) শুরু হবে ১৪ই ডিসেম্বর থেকে। কমিশনের ওয়েবসাইটে উপলভ্য কাউন্সেলিং এর সময়সূচী অনুসারে প্রক্রিয়াটি চলবে। ২৯ নভেম্বর রাত ৯টা থেকে তালিকাভুক্ত প্রার্থীদের কাউন্সেলিং লেটার অফিসিয়াল ওয়েবসাইট (www.wbmsc.com) থেকে ডাউনলোড করার জন্য অনুরোধ করা হচ্ছে।  ৮ (আট) সংখ্যার রোল নম্বর এবং জন্ম তারিখ ব্যবহার করে কাউন্সেলিং লেটার ডাউনলোড করা যাবে। ৭ ডিসেম্বর বিকাল ৫টা থেকে কমিশনের ওয়েবসাইটে শূন্যপদের বিশদ বিবরণ পাওয়া যাবে।

💠 HM কাউন্সিলিং আগামী ১৪ ও ১৫ই ডিসেম্বর। 

🟢কর্মশিক্ষা(AT) কাউন্সিলিং আগামী ১৬ই ডিসেম্বর। 

🟣শারীরশিক্ষা(AT)কাউন্সিলিং ১৭ ই ডিসেম্বর। 

🔰 মোট প্রধান শিক্ষক/সুপার ভেকেন্সি=১৯৬, কর্মশিক্ষা (AT)=৮১, শারীরশিক্ষা (AT)=১০৯ 

উল্লেখ্য, মাদ্রাসা সার্ভিস কমিশনের সপ্তম এসএলএসটি'র প্রধান শিক্ষক নিয়ােগের পরীক্ষা হয় ১০ জানুয়ারি। ষষ্ঠ এসএলএসটি'র ওয়ার্ক এডুকেশন এবং ফিজিক্যাল এডুকেশন শিক্ষক পদের জন্য ১৭ জানুয়ারি পরীক্ষা নেওয়া হয়েছিল।  

এর আগে  সার্ভিস কমিশনের চেয়ারম্যান আইএএস গােলাম আলি আনসারি জানিয়েছিলেন, দ্রুত মাদ্রাসা সার্ভিস কমিশনের ফলাফল বের হবে। কমিশনের চেয়ারম্যান আরও বলেন, প্রায় চার হাজার সহ শিক্ষক শূন্যপদ রয়েছে। সেই পদে নিয়ােগের প্রক্রিয়াও করা হচ্ছে। মাদ্রাসায় শিক্ষক নিয়ােগ প্রক্রিয়ারও সরলীকরণ করা হচ্ছে। শুন্যপদে দ্রত সহ-শিক্ষক নিয়ােগ শুরু করবে কমিশন।

close