Kode Iklan atau kode lainnya

মুম্বইতে পা রেখেই সিদ্ধিবিনায়ক শরণে মমতা, বললেন, ‘জয় মরাঠা, জয় বাংলা’

 

নিউজ ডেস্ক: মুম্বইতে পা রেখেই সিদ্ধিবিনায়ক শরণে মমতা, বললেন, ‘জয় মরাঠা, জয় বাংলা।’ মমতার এ বারের মুম্বই সফর যথেষ্টই তাৎপর্যপূর্ণ রাজনৈতিক এবং অর্থনৈতিক দিক থেকে। 

মুম্বই পৌঁছে মঙ্গলবার সন্ধ্যাতেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজো দেওয়ার পর তিনি বলেন, ‘‘এর আগে অনেক বার আসার ইচ্ছা হয়েছিল। কিন্তু সুযোগ হয়ে ওঠেনি। এখানকার মন্দিরের পুরোহিত এবং ট্রাস্টের লোকেদের অনেক ধন্যবাদ। এখানে সবার জন্য প্রার্থনা করেছি। সময় হলে আবার আসব। জয় মরাঠা, জয় বাংলা।’’  

গত মঙ্গলবার দুপুরে মুম্বই যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে মমতা বলেছিলেন, শরীর খারাপের জন্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে দেখা করতে না পারলেও তাঁর ছেলে আদিত্য ঠাকরে দেখা করবেন। 

কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘উদ্ধব ঠাকরে অসুস্থ। তাই ওঁর সঙ্গে দেখা হবে না। তবে ওঁর ছেলে আদিত্য দেখা করতে আসবেন। এ ছাড়া এনসিপি প্রধানে শরদ পওয়ারের সঙ্গেও দেখা হওয়ার কথা।’’ 

প্রসঙ্গত, মমতার এই মুম্বই সফরে তাঁর সফরসঙ্গী হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি আবার সেখান থেকে ফিরে এসে গোয়া সফরে যেতে চলেছেন বলে আপাতত জানা গিয়েছে। 

close