ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

প্রাথমিকে শিক্ষক নিয়োগ সংক্রান্ত আরও একটি তালিকা প্রকাশিত হল, এক ক্লিকে তালিকা ডাউনলোড করুন

 

নিউজ ডেস্ক: প্রাথমিক শিক্ষক নিয়োগ সংক্রান্ত আরও একটি তালিকা প্রকাশ করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। যে সমস্ত প্রার্থীরা অফলাইনে আবেদন করেছিলেন এবং যে সমস্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করেছিলেন (যাঁদের প্রাপ্ত নম্বর 15-2-2021 তারিখে প্রকাশিত মেরিট লিস্টেড প্রার্থীদের থেকে কম) তাঁদের মধ্যে থেকে 478 জনের আরও একটি তালিকা প্রকাশিত হল। 

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন 2014 সালের প্রশিক্ষিত টেট পাস প্রার্থীদের মধ্য থেকে 16500 শূন্যপদে প্রাথমিক শিক্ষক নিয়োগ করা হবে। বাকিদের ধাপে ধাপে নিয়োগ করা হবে। সেই নিয়োগ প্রক্রিয়া প্রায় অনেকটাই শেষের পথে। 

বেশ কিছু চাকরি প্রার্থী যারা অনলাইনে আবেদন করতে পারেননি। কারণ হিসেবে জানা গেছে প্রযুক্তিগত ত্রুটি ছিল, অথবা অন্য কোন কারণে চাকরি প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেননি। কিছুদিন আগেই এই সমস্ত প্রার্থীদের ভেরিফিকেশন এবং ইন্টারভিউ নেওয়া হয়। এই সমস্ত প্রার্থীদের নিয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগ সংক্রান্ত আরো একটি তালিকা প্রকাশ পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ। 

নিয়োগ নিয়ে কিছুদিন ধরেই অধৈর্য হয়ে উঠেছিলেন প্রাথমিক শিক্ষক চাকরিপ্রার্থীরা। আরও একটি তালিকা প্রকাশ হওয়ায় খুশি প্রার্থীরা। যেসব চাকরিপ্রার্থীরা অনলাইনে/ অফলাইনে আবেদন করেছিলেন ফেব্রুয়ারি মাসের 15 তারিখ 2021 নোটিফিকেশন অনুযায়ী সেই নিয়োগ সংক্রান্ত তালিকা প্রকাশিত হল। মোট 478 জন নাম তালিকায় রয়েছে। এই গুরুত্বপূর্ণ নোটিফিকেশনের নম্বর 1389/BPE/2021। 

শিক্ষক নিয়োগ সংক্রান্ত তালিকাটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।