Kode Iklan atau kode lainnya

‘ত্রিপুরাবাসী শিক্ষা দিয়েছে, এর প্রভাব পড়বে বাংলায়’ তৃণমূলকে কটাক্ষ বিপ্লব দেবের

 

নিউজ ডেস্ক: ‘ত্রিপুরাবাসী শিক্ষা দিয়েছে, এর প্রভাব পড়বে বাংলায়’ ত্রিপুরার পুরসভার ফল ঘোষণা হওয়ার পর তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে মন্তব্য করলেন বিপ্লব দেব।  সাংবাদিক বৈঠক করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বললেন, 'বারবার ত্রিপুরার মানুষকে আক্রমণ করা, আজই তারই জবাব দিয়েছে ত্রিপুরাবাসী'।

বিপ্লব দেব বলেন, “ছোট রাজ্য, ছোট মানুষ করে দেখা হচ্ছিল। তাই সমস্ত ত্রিপুরাবাসীর এই জিৎ। আর যারা ত্রিপুরাবাসীকে লাগাতার অপমান করেছেন, তাঁদের যোগ্য জবাব দিয়েছে ত্রিপুরা”। 

তিনি আরও বলেন, “পশ্চিমবঙ্গে পুরভোটেও এই জয়ের প্রভাব পড়বে। তাঁর কথায়, আমরা আমাদের কৃষ্টি, সংস্কৃতি মেনে রাজনীতি করি। পশ্চিমবাংলা ভারতের জন্য একটি ঐতিহাসিক এবং নিষ্ঠার ভূমি। যে ভূমিতে বঙ্কিমচন্দ্র, নেতাজি সুভাষ চন্দ্র বসু, চিত্তরঞ্জন দাশ, শ্যামাপ্রসাদ মুখার্জি, আশুতোষ মুখার্জি, বিবেকানন্দ, বিদ্যাসাগর, রবীন্দ্রনাথ, কার কার নাম নেব…! আমি এটাই বলতে চাইব, সেই ভূমির প্রতি শ্রদ্ধা জানিয়ে রাজনীতি করা উচিত”।

এরপর তৃণমূলের উদ্দেশে কটাক্ষ করে বিপ্লব দেব বলেন, ‘বাংলার ঐতিহ্য, সংস্কৃতি, কৃষ্টি যাতে পদধূলিত না হয়, সেটা দেখুক শাসক দল, নজর রাখুক তারা, যার জবাব ত্রিপুরাবাসী দিয়েছে’।

close