Kode Iklan atau kode lainnya

ক্লার্ক ও গ্রূপ-ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করা যাবে ১৫ নভেম্বর পর্যন্ত

নিউজ ডেস্ক: চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। বেশ কিছু শূন্যপদে ক্লার্ক অভিজ্ঞ গ্রূপ-ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে সম্পূর্ণভাবে চুক্তির ভিত্তিতে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। মালদা জেলার লিগ্যাল সার্ভিস অথরিটিতে নিয়োগ করা হবে। 

শূন্যপদ 

লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম একাউন্টেন্ট কাম অফিসার মাস্টার পদে শূন্যপদ- ১টি

লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম ক্যাশিয়ার পদে শূন্যপদ- ১টি।

গ্রুপ-ডি পদে শূন্যপদ- ১টি।

শিক্ষাগত যোগ্যতা

লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম একাউন্টেন্ট কাম অফিসার মাস্টার পদে উচ্চমাধ্যমিক পাশ সঙ্গে কম্পিউটারের কাজ এবং প্রিন্টারের কাজ সম্পর্কে দক্ষতা থাকতে হবে। কম্পিউটারে প্রার্থীকে অবশ্যই মিনিটে কুড়িটি ইংরেজি শব্দ লেখার দক্ষতা রাখতে হবে।

লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম ক্যাশিয়ার পদে উচ্চমাধ্যমিক পাশ সঙ্গে কম্পিউটারের কাজ এবং প্রিন্টারের কাজ সম্পর্কে দক্ষতা থাকতে হবে। কম্পিউটারে প্রার্থীকে অবশ্যই মিনিটে ২০ টি ইংরেজি শব্দ লেখার দক্ষতা রাখতে হবে।

গ্রুপ ডি পদে অষ্টম শ্রেণী পাশ হতে হবে। 

বেতন

লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম একাউন্টেন্ট কাম অফিসার মাস্টার এবং লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম ক্যাশিয়ার পদে প্রতিমাসে ১৩,৫০০ টাকা এবং প্রতি বছর ৩ শতাংশ হারে বেতনক্রম বাড়তে পারে।

গ্রুপ ডি পদে প্রতিমাসে ১২,০০০ টাকা এবং প্রতি বছর ৩ শতাংশ হারে বেতনক্রম বাড়তে পারে।

বয়স

০১/০১/২০২১ তারিখের হিসাবে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে হতে হবে।

আবেদন ফি

গ্রুপ ডি তে আবেদনকারী প্রার্থীদের জন্য আবেদন ফি হিসেবে ২০০ টাকা দিতে হবে এবং অন্যান্য পদগুলির ক্ষেত্রে ৩০০ টাকা ধার্য করা হয়েছে। 

আবেদন পদ্ধতি

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অফলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন। মালদা জেলার অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। সঠিকভাবে পূরণ করা আবেদনপত্রের সাথে সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে মালদা জেলার লিগ্যাল সার্ভিস অথরিটি ‘র ঠিকানায় পাঠাতে হবে। স্পিড পোস্ট, অডিনারি পোস্ট বা রেজিস্টার পোষ্টের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন অথবা কুরিয়ারের মাধ্যমেও পাঠাতে পারবেন। আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ হল ১৫ নভেম্বর ২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

The Chairman, District Legal Services Authority, Malda, P.O. & District- Malda, Pin- 732101

Official Notice: Download Now

Application form: Download Now

close