Kode Iklan atau kode lainnya

ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের (UPSC) মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন বিস্তারিত

 

নিউজ ডেস্ক: ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (UPSC) আঞ্চলিক পরিচালক, ডেপুটি সেন্ট্রাল ইন্টেলিজেন্স অফিসার, সহকারী অধ্যাপক, বৈজ্ঞানিক কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, সহকারী প্রকৌশলী/সার্ভেয়ারের মোট 28 টি শূন্যপদের জন্য অনলাইনে দরখাস্ত আহ্বান করেছে।  যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের (ইউপিএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচে দেওয়া লিঙ্কটি দেখুন)।  বিজ্ঞাপন নম্বর 12/2021। 

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 30/09/2021 থেকে 01/10/2021 তারিখের মধ্যে শুধুমাত্র ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের (ইউপিএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের (https://upsc.gov.in) মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। 

অনলাইনে আবেদনপত্র সফলভাবে জমা দেওয়ার পর, সিস্টেম জেনারেটেড রেজিস্ট্রেশন/ স্বীকৃতি স্লিপ কম্পিউটার স্ক্রিনে আসবে। ভবিষ্যতের জন্য প্রার্থীদের অবশ্যই এটি প্রিন্ট-আউট করতে হবে।  এই পর্যায়ে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (ইউপিএসসি) কে কোন প্রিন্ট-আউট/হার্ড কপি বা ডকুমেন্ট পাঠাবেন না। যথাসময়ে সমস্ত যাচাই করা হবে। 

অনলাইনে কীভাবে আবেদন করতে হবে সে সম্পর্কে বিস্তারিত নির্দেশনার জন্য, অনুগ্রহ করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।

গুরুত্বপূর্ন তারিখ:

অনলাইন আবেদনের শুরুর তারিখ: 30/09/2021

অনলাইন আবেদনের শেষ তারিখ: 01/10/2021

ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের (ইউপিএসসি) অফিসিয়াল ওয়েবসাইট - https://upsc.gov.in

বিস্তারিত জানার জন্য পিডিএফ ফাইল দেখুন - বিস্তারিত বিজ্ঞাপন দেখুন।

এখনই অনলাইনে আবেদন করতে, নিচের URL টি দেখুন - URL টি দেখুন

close