Kode Iklan atau kode lainnya

মাধ্যমিক পাস যোগ্যতায় ৪০০টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দ্রুত আবেদন করুন

 

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। বেশ কিছু শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল প্রতিরক্ষ মন্ত্রক (Ministry of Defence Recruitment 2021)।  ASC Centre নর্থ ও সাউথ মিলিয়ে বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

শূন্যপদ: সব মিলিয়ে ৪০০ পদে কর্মী নিয়োগ করা হবে।

ASC Centre (North)

১ সিভিল মোটর ড্রাইভার(কেবল পুরুষ) ১১৫ জন (UR-৫০, SC-৩, ST-২৯, OBC-২২, EWS-১১)

২ ক্লিনার - ৬৭ জন (UR-২৩, SC-২, ST-১৪, OBC-২২, EWS-৬)

৩ কুক - ১৫ (ST-৬, OBC-৮, ESM-১)

৪ সিভিলিয়ান ক্যাটারিং ইনস্ট্রাকটর -৩ (SC-১, ST-১, OBC-১) 

ASC Centre (South)

১ লেবার (কেবল পুরুষ কর্মী)-১৯৪জন (UR-৭৭, ST-৫৪, OBC-৪৩, EWS-১৯)

২ MTS (সাফাইওয়ালা)পুরুষদের অগ্রাধিকার - ৭ (UR-৩, OBC-৪)

শিক্ষাগত যোগ্যতা: আগ্রহী প্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ হতে হবে। তবে তা ছাড়াও নির্দিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা চাকরিতে অগ্রাধিকার দেবে। 

বয়স সীমা:  সিভিল ক্যাটারিং ইনস্ট্রাকটর, ক্লিনার, কুক, ট্রেডসম্যান লেবার, লেবার অ্যান্ড এমটিএস (সাফাইওয়ালার) ক্ষেত্রে (১৮-২৫)বছর। সিভিল মোটর ড্রাইভার ১৮-২৭ বছর। সংরক্ষিত প্রার্থীদের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।

প্রার্থী বাছাই প্রক্রিয়া: ফিজিক্যাল, প্র্যাকটিক্যাল ও লিখিত পরীক্ষার মাধ্যমে উপযুক্ত প্রার্থী বাছাই করা হবে।

আবেদন প্রক্রিয়া:  যোগ্য ও উপযুক্ত চাকরিপ্রার্থীরা একটা খামে নিজের সম্পর্কে বিস্তারিত প্রামাণ্য নথি দিয়ে লেবার ও এমটিএস সাফাইওয়ালার জন্য To The Presiding Officer, Civilian Direct Recruitment Board, CHQ, ASC Centre (South) – 2 ATC, Agram Post, Bangalore -07 ঠিকানায় আবেদন করতে হবে। একইভাবে অন্য পদগুলির জন্য To The Presiding Officer, Civilian Direct Recruitment Board, CHQ, ASC Centre (North) – 1 ATC, Agram Post, Bangalore -07 এই ঠিকানায় আবেদন করতে হবে চাকরিপ্রার্থীদের। 

আবেদনের শেষ তারিখ: গত ২৮ অগাস্ট এমপ্লয়মেন্ট নিউজে চাকরির বিষয়ে নোটিফিকেশন জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার ২১ দিনের মধ্যে আবেদন করতে হবে। 

বিজ্ঞপ্তির মধ্যে একটা ফর্মের ফরম্যাট দেওয়া রয়েছে। যা দেখে বিস্তারিত জমা দিতে হবে আবেদনকারীদের। বিজ্ঞপ্তি ডাওনলোড করুন। 

close