ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

‘মোদী জাসুস এবং মিথ্যেবাদী'! পেগাসাস ইস্যুতে বিস্ফোরক মন্তব্য সায়নী ঘোষের


নিউজ ডেস্ক: পেগাসাস ইস্যুতে এইমুহূর্তে আলোড়ন চলছে গোটা দেশে। গত রবিবার সন্ধ্যায় Guardian ও Washington Post-সহ একাধিক জনপ্রিয় নিউজ ওয়েবসাইটে Pegasus ব্যবহার করে কী ভাবে গ্লোবাল সার্ভাইল্যান্স হচ্ছে, তা নিয়ে রিপোর্ট প্রকাশিত হয়। এবার এই ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। বললেন, ‘মোদী জাসুস এবং মিথ্যেবাদী'! 

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভোট কুশলী প্রশান্ত কিশোর, রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণ, সাংসদ প্রহ্লাদ প্যাটেল সহ ভারতের ৪০ জন সাংবাদিকের ফোন হ্যাক হয়েছিল বলেই অভিযোগ। এমনকী পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ফোনেও আড়িপাতা হয়েছিল, এহেন খবর প্রকাশ্যে আসার পর থেকে প্রতিবেশী দেশেও বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

মঙ্গলবার রাতে একটি টুইট বার্তা দিয়ে নরেন্দ্র মোদীকে সরাসরি 'জাসুস' বলে কটাক্ষ করেন সায়নী। তাঁর কথায়, 'মোদী জাসুস, ইয়েস পাপা, ইউজিং পেগাসাস? নো পাপা, টেলিং লাইস? নো পাপা, ওপেন ইওর মাউথ…'। শেষে 'থ্রি ইডিয়েটস' ছবির 'ঝুট বোল রাহা হ্যায়' ডায়ালগের একটি GIF-ও অ্যাটাচ করেন নেত্রী।

এরপর এক ভিডিয়ো বার্তাতেও BJP শিবিরকে একহাত নেন সায়নী ঘোষ। ২০২৪ সালে লোকসভা নির্বাচনের উল্লেখ না করেই তাঁর সংযোজন, 'আগামী দিনে আমরা একটা বৃহত্তর লড়াইয়ের সম্মুখীন হতে চলেছি। বাংলা থেকে অশুভ এক শক্তিকে বিতাড়িত করতে পেরেছি আমরা। এবার দেশ থেকে ওই অশুভ শক্তিকে বিতাড়িত করার পালা। সেই কারণেই মানুষের পাশে থাকার কাজ করে যেতে হবে'।