Kode Iklan atau kode lainnya

৩ থেকে ৭৭ হয়েছি, এবার ২০০ পার করব! বিজেপিকে কেউ আটকাতে পারবে না: নাড্ডা

 

নিউজ ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনে রাজ্যে বড় জয় পেয়েছে তৃণমূল। বিজেপিকে পর্যদুস্থ করে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনে হার হলেও রাজ্যে প্রধান বিরোধী দল হিসাবে উঠে এসেছে বিজেপি। চোদ্দর লোকসভা নির্বাচনে বিজেপি বাংলা থেকে দুটি আসনে জয়ী হয়।  ২০১৬-এর বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি ৩টি আসন পায়। এবারের নির্বাচনে ৭৭টি আসনে জয় পায় বিজেপি।

বাংলায় ২০০ আসন পাওয়ার লক্ষ্যে নেমেছিল। সেটা সম্ভব না হলেও বাংলা জুড়ে ২ কোটি ২৮ লক্ষ ভোট ভোট পেয়েছে গেরুয়া শিবির। এই ভোটই যে বিজেপির ভরসা তা পরিষ্কার করে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার গলায়।

বঙ্গ বিজেপির কর্মসমিতির বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির হয়েছিলেন জেপি নাড্ডা। সেখানেই নেতা-কর্মীদের মনোবল বাড়াতে মন্ত্র দেন তিনি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন, ‘ভবিষ্যৎ আমাদের। বিজেপিকে কেউ আটকাতে পারবে না। আমরা ৩ থেকে ৭৭ হয়েছি। এবার ৭৭ থেকে ২০০ ও পার করব।” 

পাশাপাশি, বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়েও সরব হন জেপি নাড্ডা। জেপি নাড্ডা বলেন, ‘বাংলার পাশাপাশি আরও চার রাজ্যে ভোট হয়েছে। কোনও রাজ্যেই হিংসা হয়নি। কারণ সেসব রাজ্যে তৃণমূল নেই। এরাজ্যে দিকে দিকে মানুষ আক্রান্ত হয়েছেন। মহিলারাও রেহাই পায়নি তৃণমূলের গুণ্ডাদের হাত থেকে। তবে ওঁরা যতই অত্যাচার করুক, আমরা লড়াই ছাড়ব না। কর্মীদের বলব, অনেক লড়াই করতে হবে। জয় আমাদের হবেই।”

close