Kode Iklan atau kode lainnya

‘দ্রুত টেটের ফল বের ও নিয়োগ করে বেকারত্ব দূর করুন’, মুখ্যমন্ত্রী-শিক্ষামন্ত্রীর কাছে আবেদন চাকরি প্রার্থীদের

নিউজ ডেস্ক: রাজ্যে ৩১ জানুয়ারি নেওয়া হয়েছিল তৃতীয় দফার টেট পরীক্ষা। গোটা রাজ্যুজুড়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল প্রায় আড়াই লক্ষ। পরীক্ষা নেওয়ার পর তিন মাস অতিবাহিত হয়েছে। পাশাপাশি রাজ্যের নির্বাচনী নির্ঘন্টও শেষ হয়েছে বেশকিছু দিন আগেই। এই পরিস্থিতিতে সেই পরীক্ষার্থীরা দ্রুত টেট-২০১৭ এর ফল প্রকাশের দাবি জানাচ্ছেন চাকরি প্রার্থীরা। এই নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুকে গণটুইট করছেন চাকরি প্রার্থীরা। 

#wewant2017tetresult হ্যাশট্যাগ ব্যাবহার করে চাকরি প্রার্থীরা @BanglarGorboMB @MamataOfficial @abhishekaitc @basu_bratya @AITCofficial @itspcofficial তে টুইট করা হচ্ছে। প্রার্থীরা লিখছেন, “ফ্রম ফিলাপের দীর্ঘ চার বছর পর পরীক্ষা হল। রেজাল্ট এখন‌ও অধরা। দ্রুত রেজাল্ট বের করে নিয়োগ করে বেকারত্ব দূর করুন। আমাদের বেকারত্বের জ্বালা থেকে মুক্তি দিন।” 

এই নিয়ে নাম প্ৰকাশে অনিচ্ছুক এক চাকরি প্রার্থী বলেন, আমরা ২০১৭ সালের প্রাথমিক টেট প্রার্থী। আমাদের গত ৩১, জানুয়ারী ২০২১ সালে, আড়াই লাখ (২.৫ লক্ষ) পরীক্ষার্থীর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়, তার ফল এখনো প্রকাশিত হয়নি। দীর্ঘ ৪ বছরের অধিক সময় অতিক্রান্ত হয়েছে, কিন্তু আজও নিয়োগ অধরা। আমরা চাই দ্রুত টেট-২০১৭ পরীক্ষার ফল প্রকাশ করা হোক। এই মর্মে আমরা মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে গণইমেল পাঠিয়েছি। পাশাপাশি গণটুইটও করেছি। আমরা চাই দ্রুত টেটের ফল প্রকাশ করে প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে আমাদের এই বেকার যন্ত্রণা দূর করা হোক।



 

এর আগে নির্বাচনী প্রচার পর্বে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন রাজ্যের তৃণমূল সরকার আসলে ডাবল শিক্ষক নিয়োগ করা হবে। ভোট মুখে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এর সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তার বক্তৃতায় শিক্ষক নিয়োগের ক্ষেত্রে ডাবল নিয়োগের প্রতিশ্রুতিও দিয়েছেন। ফলে এবার সমস্ত বাঁধা কায়িয়ে দ্রুত নিয়োগের আশায় চাকরি প্রার্থীরা।


close