Kode Iklan atau kode lainnya

WBMSC শিক্ষক নিয়োগ: টেট পরীক্ষার Answer Key প্রকাশ করা হল, দেখেনিন এক ক্লিকেই

 মাদ্রাসা সার্ভিস কমিশন

মাদ্রাসা সার্ভিস কমিশন: মাদ্রাসা সার্ভিস কমিশনের মাধ্যমে শিক্ষক নিয়োগের জন্য টেট পরীক্ষা আগেই নেওয়া হয়েছিল।  এবার টেট পরীক্ষার Answer Key প্রকাশ  করল ওয়েস্ট বেঙ্গল মাদ্রাসা সার্ভিস কমিশন। মাদ্রাসা সার্ভিস কমিশনের নিয়োগ পরীক্ষার ফল প্রকাশের খবরের অপেক্ষায় রয়েছেন চাকরি প্রার্থীরা। কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে Answer Key দিয়ে দেওয়া হয়েছে। এই পরীক্ষার মাধ্যমে কয়েক হাজার শিক্ষক নিয়োগ করা হবে।

এর আগে ক্লাস I-IV এবং ক্লাস V-VIII-এর জন্য 7 তম রাজ্য স্তরের নির্বাচন পরীক্ষা TET, যথাক্রমে অনুষ্ঠিত হয় 28.01.2024, (রবিবার) সকাল 10:00 AM থেকে 12:30 PM এবং দুপুর 2:30 PM থেকে 5:00 PM পর্যন্ত সময়ে।

শিক্ষক নিয়োগের মূল পরীক্ষা এবং নবম-দশম এবং একাদশ-দ্বাদশ শ্রেণির জন্য 7 তম রাজ্য স্তরের নির্বাচন পরীক্ষা (AT) অনুষ্টিত হয় 03.03.2024 তারিখে (রবিবার) যথাক্রমে সকাল 10:30 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত এবং দুপুর 2:30 টা থেকে বিকেল 4.00 পর্যন্ত। প্রার্থী/আবেদনকারীদের নিয়মিত কমিশনে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 7ম SLST-এর সর্বশেষ আপডেটের জন্য ওয়েবসাইট-www.wbmsc.com দেখুন। উওর পত্র ডাউনলোড করতে নিচের লিঙ্কগুলোতে ক্লিক করুন -

West Bengal Madrasah Service Commission
7th SLST(TET) (I-IV)
Answer Key
Series - A
Series - B
Series - C
Series - D
  
  
7th SLST(TET) (V-VIII)
Answer Key
Series - A
Series - B
Series - C
Series - D
close