Kode Iklan atau kode lainnya

TCS ফ্রেশারদের 10,000 চাকরি দিয়ে নিয়োগ শুরু করেছে: নিয়োগ পরীক্ষা, নিয়োগের তারিখ, বেতন প্যাকেজ জেনেনিন

 ফ্রেশারদের নিয়োগ প্রক্রিয়া শুরু করল টাটা কনসালটেন্সি সার্ভিসেস

চাকরির খবর: একটি সাম্প্রতিক প্রতিবেদনে, টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) 10,000 ফ্রেশার নিয়োগের ঘোষণা করেছে, যা এই মাসের শেষের দিকে তার দ্বিতীয় 'হায়ারিং ফেজ' শুরু করার কথা বলেছে। এই মুহূর্তে আইটি সেক্টরে নিয়োগের কার্যক্রম হ্রাস পাওয়ার পটভূমিতে এই নিয়োগ পদক্ষেপটি কলেজ এবং শিক্ষার্থীদের জন্য আশার আলো নিয়ে আসবে।

টিসিএস ফ্রেশার নিয়োগ পরীক্ষা

বিভিন্ন কলেজ থেকে ন্যাশনাল কোয়ালিফায়ার টেস্ট (NQT) এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। TCS iON দ্বারা চালিত, NQT একটি ব্যাপক দক্ষতা মূল্যায়ন প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে, প্রার্থীদের জ্ঞানীয় ক্ষমতা এবং চাকরি-নির্দিষ্ট দক্ষতার পরিমাপ করে।  

টিসিএস ফ্রেশার নিয়োগের ভূমিকা এবং প্যাকেজ

TCS তার নিয়োগকে তিনটি স্বতন্ত্র বিভাগে বর্ণনা করেছে: নিনজা, ডিজিটাল এবং প্রাইম।  পারিশ্রমিক প্যাকেজগুলি এই বিভাগগুলির মধ্যে পরিবর্তিত হয়, নিনজা স্তরে 3.36 লক্ষ টাকার বার্ষিক প্যাকেজ, ডিজিটাল স্তর বার্ষিক 7 লক্ষ টাকা এবং প্রাইম স্তর বার্ষিক 9 থেকে 11.5 লক্ষ টাকার মধ্যে রয়েছে৷

26 এপ্রিল পরীক্ষা অনুষ্ঠিত হবে

কোম্পানিটি গত মাসে ঘোষণা করেছিল যে এটি ন্যাশনাল কোয়ালিফায়ার টেস্ট (NQT) এর মাধ্যমে নতুন নিয়োগ শুরু করেছে যার জন্য আবেদন করার শেষ দিন ছিল 10 এপ্রিল। টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) ঘোষণা করেছে যে পরীক্ষা 26 এপ্রিল অনুষ্ঠিত হবে। এর আগে, TCS বলেছিল যে এটি FY24-এ 40,000 ফ্রেশার নিয়োগ করার পরিকল্পনা করেছে।  কোম্পানিটি FY23 এ 22,600 কর্মী নিয়োগ করেছে।

close