Kode Iklan atau kode lainnya

Assistant Professor: 77টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে NIT Kurukshetra, আবেদন করুন

শিক্ষকদের জরিমানা

Assistant Professor Recruitment: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, কুরুক্ষেত্র (এনআইটি কুরুক্ষেত্র) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইন আবেদন প্রক্রিয়া অফিসিয়াল ওয়েবস্টির মাধ্যমে চলছে এবং আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে পারেন  25 এপ্রিল, 2024 বা তার আগে অনলাইন মোডে। জমা দেওয়া অনলাইন আবেদনের হার্ড কপি 30 এপ্রিল, 2024 পর্যন্ত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা ঠিকানায় পাঠাতে হবে।

প্রকাশিত বিশদ বিজ্ঞপ্তি অনুসারে, মোট 77টি ফ্যাকাল্টি পদের মধ্যে, 53টি সহকারী অধ্যাপক গ্রেড-2 এর জন্য, 13টি সহকারী অধ্যাপক গ্রেড I এবং 11টি বিভিন্ন বিভাগে সহযোগী অধ্যাপকের জন্য।

শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, আবেদন এবং নির্বাচন প্রক্রিয়া, বেতন এবং অন্যান্য বিবরণ নিচে দেওয়া বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

গুরুত্বপূর্ণ তারিখ

অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই পদগুলির জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।  আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা নীচে দেওয়া বিশদ সময়সূচী অনুসরণ করার পরে এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারেন।

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: 25 এপ্রিল, 2024
আবেদনের হার্ড কপি জমা দেওয়ার শেষ তারিখ: 30 এপ্রিল, 2024

শূন্যপদের বিবরণ

এই নিয়োগ অভিযানের অধীনে, সহকারী অধ্যাপক গ্রেড II, সহকারী অধ্যাপক গ্রেড I এবং সহযোগী অধ্যাপক সহ বিভিন্ন পদে নিয়োগের জন্য মোট 77 টি শূন্যপদ ঘোষণা করা হয়েছে। 

সহকারী অধ্যাপক গ্রেড II   53
সহকারী অধ্যাপক গ্রেড I  13
সহযোগী অধ্যাপক 11

NIT কুরুক্ষেত্র অনুষদ 2024 যোগ্যতা

বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদ অনুসারে প্রার্থীদের যোগ্যতা পূরণ করতে হবে।  নীচে দেওয়া এই অনুষদ পদগুলির জন্য আবেদন করার আগে আপনাকে বিশদ বিজ্ঞপ্তির মাধ্যমে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

যেভাবে আবেদন করবেন

আবেদন প্রক্রিয়া সহ আবেদনপত্র অ্যাক্সেস করার সরাসরি লিঙ্ক অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ।  নীচের নির্দেশিকা অনুসরণ করে আপনি এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারেন।  আপনাকে 30 এপ্রিল, 2024 তারিখে বা তার আগে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া আবেদনের হার্ড কপি পাঠানোর পরামর্শ দেওয়া হচ্ছে।
ধাপ 1: অফিসিয়াল ওয়েবসাইট https://nitkkr.ac.in-এ যান।
ধাপ 2: হোমপেজে NIT কুরুক্ষেত্র নিয়োগ 2024 লিঙ্কে ক্লিক করুন।
ধাপ 3: প্রয়োজনীয় বিবরণ প্রদান করুন।
ধাপ 4: আবেদনপত্র জমা দিন।
ধাপ 5: প্রয়োজনীয় নথি জমা দিন।
ধাপ 6: ভবিষ্যতে রেফারেন্সের জন্য অনুগ্রহ করে একই প্রিন্টআউট রাখুন।

Notification Download PDF

close