Kode Iklan atau kode lainnya

WBSSC: উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ইন্টার্ভিউ আপাতত বাতিল করা হল, জেনেনিন বিস্তারিত

WBSSC UPPER PRIMARY

WBSSC উচ্চ প্রাথমিক: উচ্চ প্রাথমিক স্তরের (কর্মশিক্ষা ও শারীরশিক্ষা ব্যতীত) 1st SLST (AT), 2016-এর জন্য প্যারা-শিক্ষকদের জন্য সংরক্ষিত 10% আসনের জন্য ইন্টারভিউয়ের প্রক্রিয়া স্থগিত করল সার্ভিস কমিশন। লোকসভা ভোট ঘোষণার জন্য আপার প্রাইমারী প্যারাটিচার দের ইন্টারভিউ আপাতত বাতিল করা হল বলে নোটিশ দিয়ে জানাল কমিশন। পরে আবার দিনক্ষণ নির্ধারণ করে জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে এসএসসি। 

1st SLST, 2016-এ উচ্চ প্রাথমিক স্তরের (কর্মশিক্ষা ও শারীরশিক্ষা ব্যতীত) প্যারা-টিচার্সের জন্য সংরক্ষিত আসনগুলির জন্য সফল প্রার্থীদের ব্যক্তিত্ব পরীক্ষা 02.04.2024 থেকে পশ্চিমবঙ্গ কেন্দ্রীয় স্কুল পরিষেবা কমিশনের প্রধান অফিসে শুরু হবে বলে আগে জানিয়েছিল কমিশন। যদিও লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ায় সেটা স্থগিত করা হল।  

এর আগের নোটিশে বলা হয়েছিল, সফল প্রার্থীরা কমিশনের ওয়েবসাইটে (www.westbengalssc.com) 27.03.2024 তারিখ থেকে ব্যক্তিত্ব পরীক্ষার জন্য ইন্টিমেশন লেটার ডাউনলোড করতে পারবেন। যে সকল প্রার্থীদের ব্যক্তিত্ব পরীক্ষার জন্য ডাকা হবে তারা তাদের সাথে সকল প্রাসঙ্গিক প্রশংসাপত্র/শংসাপত্র/নথিপত্র ইত্যাদির স্ব-প্রত্যয়িত ফটোকপির একটি সেট সঙ্গে আনতে হবে। তবে ভোটের কারণে আদর্শ আচরণ বিধি লাঘু হওয়ায় ইন্টার্ভিউ প্রক্রিয়া স্থগিত হয়ে গেল। 

WBSSC: Upper Primary Teacher Recruitment Interview Canceled, Here Details

Cancellation of the schedule of Personality Test for 10% seats reserved for Para-Teachers in connection with 1st SLST (AT), 2016 for Upper Primary Level (Except Work Education & Physical Education), in view of Implementation of Model Code of Conduct for upcoming Lok Sabha Election-2024      

Click here to view the Notice.     

close