Kode Iklan atau kode lainnya

ফেরত দেওয়া হবে টাকা! রোজ় ভ্যালির আমানত ফেরাতে ওয়েবসাইটে এই ভাবে আবেদন করুন

রোজভ্যালি আমানত

রোজভ্যালি আমানত: রোজ় ভ্যালির আমানত ফেরাতে ওয়েবসাইট চালু করা হল। রোজভ্যালি গ্রুপ অফ কোম্পানির আমানতকারীদের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আমানতকরীদের অনলাইন ফর্ম পূরণ করতে হবে। নিচের দেওয়া স্টেপ মেনে আবেদন করে ফেলুন -

Procedure to be followed by Investors/ Depositors of Rose Valley Group of Companies for filing online application

1. Click on "Investors" in Home Page
2. Enter Name and Certificate number
3. Select "Rose valley Group of Companies" from list
4. Click on "Search" Button
5. Click on the button "Click here for Investor entry"
6. Fill up the application format appeared on the screen by providing all the required information
7. Scan and upload all the required documents in the system following step by step instructions
8. Click on "Submit" button to complete the process.

মহামান্য কলকাতা উচ্চ আদালতের ১১ মে ২০১৫ এর নির্দেশে সম্মানিয় বিচারপতি (অবঃ) শ্রী দিলীপ কুমার শেঠের নেতৃত্বে অ্যাসেট ডিসপোসাল কমিটি (ADC) প্রস্তুত হয়। রোজ ভ্যালির আমানতকারিদের অর্থ ফেরতের দাবীর আবেদন আমন্ত্রণের এবং অন্যান্য প্রাসঙ্গিক প্রয়োজনীয় তথ্য পরিবেশনের জন্য মহামান্য কলকাতা উচ্চ আদালত ২১ সেপ্টেম্বর ২০২৩ এ একটি ওয়েবসাইট প্রস্তুত করার সুনির্দিষ্ট নির্দেশ দেন।

মাননীয় অ্যাসেট ডিসপোসাল কমিটি (ADC) ১৮ মার্চ ২০২৪ একটি নির্দেশ দেন। অ্যাসেট ডিসপোসাল কমিটি (ADC)-র ওয়েবসাইট www.rosevalleyadc.com উপস্থাপিত হয়। উক্ত ওয়েবসাইটে আমানতকারিদের অর্থ ফেরতের আবেদন দাখিল করার অনুরোধ করা হচ্ছে। আবেদন দাখিল করার পদ্ধতি উক্ত ওয়েবসাইটে দেওয়া রয়েছে। সকলকে সেই পদ্ধতি অনুসরণ করার অনুরোধ করা হচ্ছে। আবেদনের নিরীক্ষা ও যাচাই করে এর সাপেক্ষে অর্থ ফেরতের প্রক্রিয়া কার্যকর হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৩ সালে প্রথম সারদা কেলেঙ্কারি ধরা পড়ে। এরপর বেআইনি অর্থলগ্নি সংস্থা রোজ় ভ্যালির নাম সামনে আসে। সুুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তে নেমে ইডি এবং সিবিআই রোজ় ভ্যালির কর্ণধারদের গ্রেফতার করে। তা ছাড়াও, ইডি রোজ় ভ্যালির বিভিন্ন সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল। সেগুলি থেকেই টাকা ফেরতের ব্যবস্থা করা হয়েছে বলে সূত্রের দাবি।
ওয়েবসাইট: www.rosevalleyadc.com
close