Kode Iklan atau kode lainnya

প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের, কেন জেনেনিন

অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিজেপি

অভিজিৎ গঙ্গোপাধ্যায়: এবার তমলুক বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার অভিযোগে তাঁর বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগ দায়ের হল।

নাগরিক সমাজের পক্ষ থেকে শুক্রবার টিটাগড় থানার সামনে বিক্ষোভ দেখানোর পরে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

নাগরিক সমাজের পক্ষে প্রীতম শর্মা বলেন, যে ভাষায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন তিনি। তা মেনে নেওয়া যায় না। আমরা চাই প্রাক্তন বিচারপতির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'মৃত্যুঘণ্টা বাজিয়ে' রাজনীতিতে তোলপাড় বাঁধিয়ে দিয়েছেন প্রাক্তণ বিচারপতি তথা বর্তমানে বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এই নিয়ে তাকে তীব্র আক্রমণ করে নির্বাচন কমিশনে অভিযোগ জানায় রাজ্যের শাসকদল তৃনমূল।

অভিজিতের সাক্ষাৎকারের ৬ সেকেন্ডের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেটি পোস্ট করে তৃণমূলও। সেটা আবার জাতীয় নির্বাচনী কমিশন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে ঘাসফুল শিবির।

ভিডিওটিতে বলতে শোনা যায় অভিজিৎকে, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হয় মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে।' বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠেছেন তমলুক লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে তাঁর 'মৃত্যু' নিয়ে মন্তব্য করেছেন অভিজিৎ। আর এর জেরে পাল্টা সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।
close