Kode Iklan atau kode lainnya

Teacher Recruitment: 14,223 টি শূন্যপদে স্কুল শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল এই রাজ্য

Teacher Recruitment

Teacher Recruitment: আসাম সরকার রাজ্য জুড়ে বিপুল সংখ্যক শিক্ষক (teacher recruitment) পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এই নিয়োগ ড্রাইভের লক্ষ্য মোট 14,223টি শূন্যপদ পূরণ করা।  রাজ্যের শিক্ষামন্ত্রী রণোজ পেগু মাইক্রোব্লগিং সাইট টুইটারে একাধিক পোস্টের মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন।

মন্ত্রী তার একটি পোস্টে উল্লেখ করেছেন যে মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর 1,424টি স্নাতকোত্তর এবং 7,249টি স্নাতক শিক্ষকের (teacher recruitment) পদের জন্য একটি বিজ্ঞাপন দিয়েছে। প্রাদেশিক মাধ্যমিক বিদ্যালয়ে কলা, বিজ্ঞান, হিন্দি এবং সংস্কৃতের মতো বিভিন্ন বিষয়ে স্নাতক শিক্ষক নিয়োগ করা হবে।

মিঃ পেগু নিম্ন প্রাথমিক (lower primary) স্কুলগুলির জন্য 3,800 সহকারী শিক্ষক এবং উচ্চ প্রাথমিক (upper primary) স্কুলগুলির জন্য সহকারী শিক্ষক, বিজ্ঞান শিক্ষক এবং হিন্দি শিক্ষকের জন্য 1,750 পদের নিয়োগের কথাও তুলে ধরেন।

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা বলেছেন, "আজ, আমাদের সরকার শিক্ষা বিভাগে 10,000 টিরও বেশি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করেছে৷ আমরা 1 লাখেরও বেশি সরকারি চাকরি তৈরি করার প্রতিশ্রুতি অতিক্রম করছি৷  আসামের ইতিহাস, স্বচ্ছতা নিশ্চিত করছে।"

close