Kode Iklan atau kode lainnya

Teacher Recruitment: 1752 শূন্যপদে সহকারী শিক্ষক এবং PGT পদ নিয়োগ বিজ্ঞপ্তি, 9 জানুয়ারী থেকে আবেদন শুরু

Teacher Recruitment

Teacher Recruitment: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। দিল্লি অধস্তন পরিষেবা নির্বাচন বোর্ড (DSSSB) 1752 সহকারী শিক্ষক এবং PGT শূন্যপদ বিজ্ঞপ্তি দিয়েছে।  আবেদন প্রক্রিয়া শুরু হবে 9 জানুয়ারি এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 7 ফেব্রুয়ারি৷ আগ্রহী প্রার্থীরা dsssb.delhi.gov.in-এ অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন৷।সহকারী শিক্ষক এবং স্নাতকোত্তর শিক্ষকের শূন্যপদের জন্য 1752 টি শূন্যপদ পূরণের জন্য এই নিয়োগ ড্রাইভ পরিচালিত হচ্ছে।

শূন্যপদ (teacher recruitment) 

 স্নাতকোত্তর শিক্ষকের শূন্যপদ: 297 জন

 সহকারী শিক্ষকের শূন্যপদ: 1455

DSSSB শিক্ষক নিয়োগ 2023 আবেদন ফি

আবেদন ফি ₹100।  মহিলা প্রার্থী এবং তফসিলি জাতি, তফসিল উপজাতি, PwBD এবং প্রাক্তন কর্মচারী বিভাগ আবেদন ফি প্রদান থেকে অব্যাহতিপ্রাপ্ত।

যে প্রার্থীরা অনলাইনে তাদের আবেদন জমা দিচ্ছেন তাদের শুধুমাত্র এসবিআই ই-পে-এর মাধ্যমে প্রয়োজনীয় ফি দিতে হবে।  অর্থপ্রদানের অন্যান্য পদ্ধতি বিবেচনা করা হবে না এবং এই জাতীয় প্রার্থীদের আবেদন যথাযথভাবে প্রত্যাখ্যান করা হবে এবং করা অর্থ বাজেয়াপ্ত করা হবে।

DSSSB শিক্ষক নিয়োগ 2023 পরীক্ষার প্যাটার্ন

DSSSB সহকারী শিক্ষক (নার্সারি) (মহিলা)/ সহকারী শিক্ষক (নার্সারি) এবং স্নাতকোত্তর শিক্ষক পদের জন্য একটি স্তরের এক পরীক্ষা পরিচালনা করবে।

ডিএসএসএসবি নিয়োগ 2023: কীভাবে আবেদন করবেন

প্রার্থীরা আবেদন করতে নিচের ধাপগুলো অনুসরণ করতে পারেন:

 অফিসিয়াল ওয়েবসাইট dsssb.delhi.gov.in-এ যান

 এরপরে, Apply লিঙ্কে ক্লিক করুন

 নিবন্ধন করুন এবং আবেদন প্রক্রিয়ার সাথে এগিয়ে যান

 আবেদনপত্র পূরণ করুন

 সমস্ত প্রয়োজনীয় নথি আপলোড করুন

 ফর্ম জমা দিন

 ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।

আগ্রহী প্রার্থীদের আবেদন করার আগে অফিসিয়াল ওয়েবসাইটে বিশদ যোগ্যতার মানদণ্ড এবং পরীক্ষার প্যাটার্নগুলি পর্যালোচনা করার জন্য অনুরোধ করা হচ্ছে।
close