Kode Iklan atau kode lainnya

Assistant Professor: সেন্ট জেভিয়ার্স কলেজে সহকারী অধ্যাপক নিয়োগ চলছে, এইভাবে আবেদন করুন

 Assistant Professor Recruitment

Assistant Professor Recruitment: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। সেন্ট জেভিয়ার্স কলেজ সহকারী অধ্যাপকের (assistant professor recruitment) 02টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে।  স্থায়ী শূন্যপদে নিয়োগ হবে।  যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র সেন্ট জেভিয়ার্স কলেজের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অফলাইনে আবেদন করতে পারেন (নীচে অফিসিয়াল পিডিএফ দেখুন)।  বাণিজ্যে সহকারী অধ্যাপক নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা

অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের অবশ্যই M.Com এ ন্যূনতম 55% নম্বর এবং NET বা SET বা Ph.D পাশ করতে হবে।  

বয়স সীমা

01-01-2023 তারিখের হিসাবে বয়স সীমা 37 (সাঁইত্রিশ) হতে হবে। SC/ST/Ph.D-এর জন্য ঊর্ধ্ব বয়সের সীমা 5 বছর শিথিলযোগ্য এবং ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য 3 বছর ছাড় দেওয়া হবে। 

প্রার্থীদের নির্বাচনের নিয়ম এবং যোগ্যতার নিয়ম সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে দেওয়া লিঙ্ক/পিডিএফ দেখুন)।

সেন্ট জেভিয়ার্স কলেজে আবেদন ফি

আবেদন ফি হিসেবে 500 টাকা দিতে হবে।

সেন্ট জেভিয়ার্স কলেজে নিয়োগের জন্য কীভাবে আবেদন করবেন

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা বাণিজ্যে সহকারী অধ্যাপকের আবেদনের জন্য অফলাইন মোডে আবেদন করতে পারেন।  আবেদনকারীদের নিম্নলিখিত ঠিকানায় পোস্ট/কুরিয়ারের মাধ্যমে তাদের সম্পূর্ণ আবেদনপত্র পাঠাতে হবে:

30 মাদার টেরেসা সরণি, কলকাতা – 700016

খামের উপরে অবশ্যই যে পদের জন্য আবেদন তা লেখা থাকতে হবে।  এটা মনে রাখা অপরিহার্য যে অন্য কোন উপায় বা আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না।  আবেদনটি অবশ্যই নির্দিষ্ট ঠিকানায় 31-12-2023 তারিখে বা তার আগে পৌঁছাতে হবে।

আবেদনের শুরুর তারিখ — 11-12-2023

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ — 31-12-2023

https://www.wbssc.org.in/2023/12/st-xaviers-college-assistant-professor-recruitment.html

Official website of St. Xavier’s College

Official Notification of Links

close