Kode Iklan atau kode lainnya

বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ চলছে মুর্শিদাবাদ জেলায়, কারা আবেদন করতে পারবেন?

সংখ্যালঘু উন্নয়ন দপ্তরে কর্মী নিয়োগ

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে বিভিন্ন পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে ন্যাশনাল আরবান হেল্থ মিশনের জন্য বিভিন্ন বিভাগে কাজ করতে হবে।  ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, অনলাইনে আগ্রহী প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।  আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

শূন্যপদ

সাইকিয়াট্রিক নার্স, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেল্থ অ্যাসিস্ট্যান্ট, স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার, নিউট্রিশনিস্ট পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখা ৪৫টি।

শিক্ষাগত যোগ্যতা ও বয়স

পদ অনুযায়ী দ্বাদশ উত্তীর্ণ থেকে শুরু করে চিকিৎসা বিজ্ঞানের বিশেষ শাখায় স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। ১৮ থেকে ৬৭ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। 

নিয়োগ প্রক্রিয়া

পদপ্রার্থীদের মেধা, যোগ্যতা, কাজের পূর্ব অভিজ্ঞতা-সহ অন্যান্য বৈশিষ্ট্য ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। বাছাই করা প্রার্থীদের কবে ইন্টারভিউ নেওয়া হবে, তা ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া

আগ্রহী চাকরি প্রার্থীরা কেবল মাত্র অনলাইনেই আবেদন জানাতে পারবেন। আবেদনের জন্য পোর্টাল ২৮ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত চালু রাখা হবে। আবেদন প্রক্রিয়া ২২ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন করতে হবে। আরও বিস্তারিত তথ্য জেনে নিতে সংশ্লিষ্ট বিভাগের ওয়েবসাইটটি দেখেনিন।

close