Kode Iklan atau kode lainnya

উচ্চ-মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাঙ্কে (AXIS Bank Recruitment) কর্মী নিয়োগ চলছে, ইন্টারভিউ দিয়েই চাকরি

AXIS Bank Recruitment

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য।  নিয়োগ সংক্রান্ত নতুন বিজ্ঞপ্তি জারি করল অ্যাক্সিস ব্যাঙ্ক (AXIS Bank Recruitment)। কেবলমাত্র উচ্চমাধ্যমিক যোগ্যতায় নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় নিয়োগ করা হবে। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে AXIS Bank এ নিয়োগ করা হবে। ইন্টারভিউ দিয়ে অ্যাক্সিস ব্যাঙ্কে চাকরি পেতে হলে চাকরি প্রার্থীদের বিজ্ঞপ্তিটি পড়তে হবে। 

পদের নাম: Customer Service Executive Officer

আবেদনের জন্য যে যে নথি দরকার

1. মাধ্যমিক অ্যাডমিট কার্ড

2. আধার কার্ড অথবা ভোটার কার্ড

3. উচ্চমাধ্যমিক পাস সার্টিফিকেট

4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে

5. অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস

বয়স

আবেদনকারীর বয়স হতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে 34 বছর পর্যন্ত। 

বেতন বিবরণ

নির্বাচিত প্রার্থীরা সংশ্লিষ্ট পদের উপর নির্ভর করে ₹15,500 থেকে ₹22,500 পর্যন্ত মাসিক বেতন পাবেন।

আবেদন পদ্ধতি

আবেদন করতে ইচ্ছুক চাকরি প্রার্থীরা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। অ্যাক্সিস ব্যাঙ্ক কেরিয়ার লিখে সার্চ করলে অনলাইনে আবেদন করতে পারবেন। এছাড়াও চাকরি করতে NCS এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন জানাতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা

আবেদন করতে আগ্রহী প্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক হতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তাই প্রর্থীদের আগে থেকে অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদন না করলেও চলবে। যেদিন ইন্টারভিউ হবে সেই দিন প্রার্থীর সমস্ত ডকুমেন্ট ও নিজস্ব বায়োডাটা সমেত ইন্টারভিউয়ের স্থানে পৌঁছে যেতে হবে। যদি এই ব্যাপারে কোনও প্রশ্ন থাকে তবে নিচে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগের নম্বর : 7076580165

ইন্টারভিউ দিতে আসার আগে এই নম্বরগুলিতে যোগাযোগ করে আসতে হবে চাকরিপ্রার্থীকে।

ইমেইল আইডি: info.corporatebank@gmail.com

নিয়োগ সম্পর্কিত তথ্য www.ncs.gov.in পোর্টালে গিয়ে জেনেনিন। সরাসরি লিঙ্ক: https://www.ncs.gov.in//Pages/ViewJobDetails.aspx?JSID=DLmnfqybNSQ%3D

প্রসঙ্গত উল্লেখ্য www.ncs.gov.in পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী উপরোক্ত বিষয়গুলি প্রতিবেদনের মাধ্যমে জানানো হল। আবেদন করার আগে অবশ্যই যাচাই করে আবেদন করবেন। আরও বিস্তারিত জানতে উক্ত ব্যাংকের অফিশিয়াল সাইট ভিজিট করুন। Biswa Barta কোনও নিয়োগ দেওয়ার সংস্থা নয়। শুধুমাত্র বিভিন্ন সংস্থার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলে সেটা খবর আকারে প্রকাশ করে।

close