Kode Iklan atau kode lainnya

Assistant Professor: কাজী নজরুল বিশ্বিদ্যালয়ে অধ্যাপনার সুযোগ, কারা আবেদন করবেন? জানুন

Assistant Professor Recruitment

Assistant Professor Recruitment: কাজী নজরুল বিশ্ববিদ্যালয়, আসানসোল 2023-24 শিক্ষাবর্ষের জন্য সহকারী অধ্যাপক (চুক্তিমূলক) এবং অতিথি শিক্ষক পদের জন্য আবেদন আমন্ত্রণ জানাচ্ছে।  যোগ্য প্রার্থীদের অবশ্যই B.E., B. Tech., অথবা M.S.  প্রাসঙ্গিক ক্ষেত্রে ডিগ্রী, অথবা একটি বাধ্যতামূলক বিষয় হিসাবে গণিত সহ তিন বছরের ডিগ্রী এবং 2 বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা সহ এমসিএ ডিগ্রি থাকত হবে।  

শিক্ষাগত যোগ্যতা

B. E. / B. Tech.  / B. S. এবং M.E. / M. Tech.  / M. S. বা ইন্টিগ্রেটেড M. Tech.  প্রাসঙ্গিক শাখায় প্রথম শ্রেণি বা সমমানের যেকোনো ডিগ্রি।  বা B. E., B. Tech.  এবং এমসিএ প্রথম শ্রেণী বা সমতুল্য দুই ডিগ্রির যে কোনো একটিতে।

অথবা, একটি বাধ্যতামূলক বিষয় হিসাবে গণিত সহ তিন বছরের স্নাতক এবং এমসিএ ডিগ্রি অর্জনের পরে 2 বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা থাকতে হবে।

অথবা, কম্পিউটার সায়েন্স/আইটি/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ডেটা সায়েন্স/এআই/ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/সংশ্লিষ্ট/অ্যালাইড/প্রকৌশল ও প্রযুক্তির প্রাসঙ্গিক শাখায় M.Tech। 

শূন্যপদ 

কম্পিউটার সায়েন্স বিভাগে 2023-24-এর জন্য সহকারী অধ্যাপক (চুক্তিমূলক) এবং অতিথি অনুষদ পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

 1 সহকারী অধ্যাপক (চুক্তিমূলক)-পূর্ণ সময়, শূন্যপদের সংখ্যা: 03 (তিন)

 2. অতিথি অনুষদের পদ সংখ্যা: 06 (ছয়)

বেতন এবং শর্তাবলী

বিস্তারিত জানতে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের অফিসিয়ালি ওয়েবসাইটে ভিজিট করুন।

কিভাবে আবেদন করতে হবে

পূরণকৃত আবেদনপত্রের সফট কপি registrar@knuacin এবং cc-এ hod.computerscience@knu.ac.in-এ পাঠানো হবে। অনুগ্রহ করে মেইলের সাবজেক্ট লাইনে আবেদনের পদটি (সহকারী অধ্যাপক (চুক্তিমূলক)/অতিথি অনুষদ) স্পষ্টভাবে উল্লেখ করুন। আবেদনের শেষ তারিখ- ৩০ নভেম্বর ২০২৩।

close