Kode Iklan atau kode lainnya

এ কোন সমাজ? পরীক্ষাকেন্দ্রে মোবাইল কেড়ে নেওয়ায় স্কুলে ছাত্রদের হামলা, মৃত্যু শিক্ষাকর্মীর

শিবু শীর

নিউজ ডেস্ক: মোবাইল ফোন সহ টেস্ট পরীক্ষার হলে হাতেনাতে ধরা পড়ে যায় কিছু ছাত্র। মোবাইল জমা রাখে স্কুল কতৃপক্ষ। ছাত্রদের বলা হয় অভিভাবক নিয়ে আসলে মোবাইল ফোন ফেরত দেওয়া হবে। এরপরেই ঝামেলা শুরু করে অবাধ্য ছাত্ররা, শিক্ষক ও শিক্ষা কর্মীদের উপর হামলা চালনা হয়। এই ঘটনায় মৃত্যু হল স্কুলের শিক্ষাকর্মীর। 

অত্যন্ত চাঞ্চল্যকর ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার ছোট জাগুলিয়া হাই স্কুলের। বেঘোরে প্রাণ গেল শিক্ষাকর্মী শিবু শীর। বুধবার বিকেলে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে স্কুলের সিসিটিভি ফুটেজ।

পরীক্ষা শেষের পর বেশ কয়েকজন ছাত্র অভিভাবকদের সঙ্গে এনে ফোন নিয়ে যায়। কিন্তু বাকিরা স্থানীয় কিছু দুষ্কৃতীদের সঙ্গে করে স্কুলে ঢোকে। অফিসে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায় তারা। স্কুলের ভিতর তাণ্ডব শুরু করে। হেনস্থা করা হয় প্রধানশিক্ষককেও। লাঠি, বাঁশ দিয়ে ভাঙচুর শুরু করে। স্থানীয় কিছু দুষ্কৃতীদের সঙ্গে করে স্কুলে ঢোকে। অফিসে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায় তারা। লাঠি, বাঁশ দিয়ে ভাঙচুর শুরু করে। 

জানা যাচ্ছে, প্রবল ঠেলাঠেলি, হুড়োহুড়িতে স্কুল চত্বরে পড়ে যান শিবু। প্রচণ্ড অসুস্থ বোধ করতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ছোটজাগুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকেরা ওই শিক্ষাকর্মীকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই শিক্ষাকর্মীর।

close