Kode Iklan atau kode lainnya

মাধ্যমিক পাশে রাজ্যে ক্লার্ক সহ ৩৬টি পদে ১৮২ শূণ্যপদে নিয়োগ চলছে, দ্রুত আবেদন করুন

 IBPS

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। IIT Kharagpur-এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে ৩৬ রকমের বিভিন্ন পোস্টে একাধিক যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। ক্লার্ক পদে নিয়োগ করা হবে। আগ্রহী চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করবেন। 

শূণ্যপদ 

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, সবমিলিয়ে মোট ৩৬ রকমের বিভিন্ন পোস্টে ১৮২ জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। জুনিয়র ল্যাব অ্যাসিস্ট্যান্ট, MTS,  জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, ইঞ্জিনিয়ার, লাইব্রেরিয়ান, স্টাফ নার্স, এক্সিকিউটিভ, রেজিস্টারার, ড্রাইভার ইত্যাদি পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা 

বিভিন্ন পদের ক্ষেত্রে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন আলাদা আলাদা। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটিকে খুঁটিয়ে দেখুন। অফিসের নোটিফিকেশন লিংক এই আর্টিকেলের নিচে দিয়ে দেওয়া হলো।

বয়স

সর্বোচ্চ ৩৫ বছর বয়সি চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে। বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীদের ভারত সরকারের নিয়ম অনুসারে বয়সের ছাড় দেওয়া হবে। 

বেতন

মাসে 18 হাজার টাকা থেকে 56,900 টাকার মধ্যে বেতন পাবে। এর সঙ্গে অন্যান্য ভাতাও দেওয়া হবে। 

আবেদন পদ্ধতি 

অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য আপনাকে প্রথমেই অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটের লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো। সেখান থেকে রিক্রুটমেন্ট অথবা কেরিয়ার সেকশনে গিয়ে আবেদন করতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ 

আবেদন শুরু হয়েছে ০৫/১০/২০২৩. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ০৯/১১/২০২৩.

Official Website – Click Here

Official Notification – Click Here

close