Kode Iklan atau kode lainnya

“মুখ্যমন্ত্রী চাকরিপ্রার্থীদের প্রতি সহানুভূতিশীল, সরকার চায় চাকরি হোক’, নিয়োগ প্রসঙ্গে বড় মন্তব্য কুণাল ঘোষের

 কুণাল ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: নিয়োগের (recruitment) দাবিতে আন্দোলন চলছেই, এরই মধ্যে গ্রুপ ডি চাকরিপ্রার্থীরা সাক্ষাৎ করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে। সাক্ষাৎ করে চাকরির দাবি জানানো হয়। পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরেও নিয়োগ পাচ্ছেন না এই চাকরিপ্রার্থীরা। তাই দ্রুত নিয়োগপত্র পেতেই তাঁরা সাক্ষাৎপ্রার্থী হয়েছিলেন কুণাল ঘোষের সঙ্গে।

রবিবার তৃণমূল মুখপাত্রের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন রাজ্য সরকারি গ্রুপ ডি চাকরিপ্রার্থী ঐক্য মঞ্চের সদস্যরা। পাঁচ জনের প্রতিনিধিদল সাক্ষাৎ করে তাঁর সঙ্গে। পরীক্ষা-সহ সবক্ষেত্রে উত্তীর্ণ হওয়ার পরেও নিয়োগ পাচ্ছেন না এই চাকরিপ্রার্থীরা। তাই দ্রুত নিয়োগপত্র (appoinment letter) পেতেই তাঁরা সাক্ষাৎপ্রার্থী হয়েছিলেন কুণালের। কুণালের সঙ্গে বেশ কিছক্ষন কথা হয়।

প্রায় আধ ঘণ্টা ধরে কথা হয়। নিজেদের দাবিদাওয়া প্রসঙ্গে বিস্তারিত জানানো হয় কুণাল ঘোষকে। এই সাক্ষাতের পর আশ্বস্ত দেখিয়েছে রাজ্য সরকারি গ্রুপ ডি চাকরি প্রার্থী (group d waiting candidates) ঐক্য মঞ্চের সদস্যদের।  এর আগেও চাকরি প্রার্থীরা কুণাল ঘোষের সঙ্গে দেখা করেছন।

এই সাক্ষাৎ প্রসঙ্গে প্রশ্ন করা হলে কুণালবঘোষ বলেন, ‘‘আমি চাকরি দেওয়ার কেউ নই। তবে যাঁরা আমার কাছে এসেছিলেন তাঁদের কথা আমি শুনেছি।  গ্রুপ ডি চাকরি প্রার্থীরা তাদের সমস্যার কথা জানিয়েছেন। আমি কমিউনিকেট করতে পারি। আশা করি তাদের কথা যথাযথ জায়গায় পৌঁছে দিতে পারব। মুখ্যমন্ত্রী চাকরিপ্রার্থীদের প্রতি সহানুভূতিশীল। সরকার চায় চাকরি হোক।’’

close