Kode Iklan atau kode lainnya

অস্বাভাবিক মৃত্যু হল হাইস্কুল শিক্ষকের, ঘটনার জেরে শোকের ছায়া গোটা এলাকায়

 শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক: অস্বাভাবিক মৃত্যু হল এক স্কুল শিক্ষকের! পালে পালে মৌমাছি আক্রমনে স্কুলের বাংলা বিষয়ের মাস্টার মশাইয়ের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে নদিয়ার কোতোয়ালি থানার অন্তর্গত সুবর্ণ বিহার নাথপাড়া এলাকায়। শরীরে একাধিক মৌমাছির আক্রমনের কারণে মৃত্যু হয়েছে ওই শিক্ষকের। 

মৃত শিক্ষকের নাম রাকেশ কুণ্ডু, বয়স আনুমানিক ৪০ বছর। স্থানীয় ভাগীরথী বিদ্যাপীঠ বাংলা বিভাগের শিক্ষক ছিলেন তিনি। জানা গেছে রবিবার সকালে বাজার করে স্থানীয় ওই এলাকা দিয়ে ফেরার সময় হঠাৎই একাধিক মৌমাছি তাঁকে আক্রমণ করে। ওই এলাকায় একাধিক মৌমাছির চাক রয়েছে, কোনও কারণে সেই মৌমাছির চাকে আঘাত লাগাতেই অসংখ্য মৌমাছি উড়ছিল ওই এলাকা জুড়ে৷  

দুপুর দুটো নাগাদ স্থানীয় একটি আমবাগান থেকে উড়ে ওই শিক্ষককে একাধিক মৌমাছি কামড়ে দেয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়লে তড়িঘড়ি তাঁকে স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকেরা তাকে স্থানান্তরিত করেন শক্তিনগর জেলা হাসপাতালে। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই তাঁর মৃত্যু হয়।

স্বাভাবিকভাবেই ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।  ওই শিক্ষকের মৃত্যুর পর আর সুবর্ণবিহার নাথপাড়া এলাকায় মৌমাছির উৎপাত নিয়ে সরব স্থানীয়রা। তাদের দাবি, এলাকায় বহু মৌমাছির চাক রয়েছে। এর আগেও ওই শিক্ষক মৌমাছির কামড় খেয়েছেন। এবার তাঁর প্রাণ চলে গেল।

close