Kode Iklan atau kode lainnya

প্রতিহিংসা মূলক বদলি প্রত্যাহার, শিক্ষা দপ্তরের কালা সার্কুলার প্রত্যাহার সহ একাধিক দাবিতে ডেপুটেশন যৌথ মঞ্চের

সংগ্রামী যৌথ মঞ্চ

নিউজ ডেস্ক: তিনটি দাবিকে সামনে রেখে মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি রামানুজ গাঙ্গুলীকে ডেপুটেশনে দেওয়া হল সংগ্রামী যৌথ মঞ্চের পক্ষ থেকে।  আজ ৩১ মে বুধবার, বেলা ১ টায় পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতিকে ডেপুটেশন দেওয়া হয়। মূলত তিনটি দাবিতে ডেপুটেশন জমা করল সংগ্রামী যৌথ মঞ্চ। 

অবিলম্বে সারপ্লাস ট্রান্সফারের নামে প্রতিহিংসা মূলক বদলি প্রত্যাহার করতে হবে, টিফিনের সময় শুধু টিফিন করা যাবে - শিক্ষা দপ্তরের এই কালা সার্কুলার প্রত্যাহার করতে হবে এবং স্বাস্থ্য সাথী নয়, পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বীমা প্রকল্পের অধীনে সমস্ত শিক্ষক শিক্ষাকর্মীকে আনতে হবে, মূলত এই তিনটি দাবি নিয়েই ডেপুটেশন দেওয়া হল। এছাড়া মধ্যশিক্ষা পর্ষদে নির্বাচন প্রক্রিয়া চালু করে শিক্ষক প্রতিনিধি অন্তর্ভুক্ত করা এবং স্কুলগুলি প্রয়োজনে যাতে মর্নিং স্কুল চালু করতে পারে তার দাবিও জানানো হয়। 

এই নিয়ে সংগ্রামী যৌথ মঞ্চের রাজ্য নেতৃত্ব কিংকর অধিকারী বলেন, “সভাপতি রামানুজ গাঙ্গুলী সমস্ত বিষয় দীর্ঘ সময় ধরে শুনেছেন। সমাধানের দিকগুলো আমরা ব্যাখ্যা করেছি। তিনি কথা দিয়েছেন সমস্ত বিষয়গুলি গুরুত্বপূর্ণ আলোচনার টেবিলে তিনি তুলে ধরবেন” 

এদিন, পর্ষদ সভাপতির সঙ্গে সাক্ষাৎ করেন সংগ্রামী যৌথ মঞ্চের নেতৃত্ব দিপল বিশ্বাস এবং কিংকর অধিকারী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেলা সাহা, নারায়ণ প্রামাণিক, নবারুণ সেন প্রমুখ। অবিলম্বে এই দাবিগুলি মানা না হলে সংগ্রামী যৌথ মঞ্চের পক্ষ থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

close