Kode Iklan atau kode lainnya

আরও ৩০টি শূন্যপদে লাইব্রেরিয়ান (গ্রন্থাগারিক) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ এই জেলায়, জেনেনিন বিস্তারিত

 লাইব্রেরিয়ান (গ্রন্থাগারিক) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। পুরুলিয়া জেলার সরকার পোষিত বিভিন্ন গ্রামীণ গ্রন্থাগারের গ্রন্থাগারিক পদে নিয়োগ করা হবে। মুর্শিদাবাদ  ও পশ্চিম মেদিনীপুরের পর পুরুলিয়া জেলা গ্রামীণ গ্রন্থাগারে ৩০ টি শুন্যপদে গ্রন্থাগারিক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল। এই মর্মে নিয়োগের জন্যে উপযুক্ত ও যোগ্য প্রার্থীদের নিকট থেকে আবেদনের আমন্ত্রণ জানানো হচ্ছে। কেবলমাত্র অনলাইনে আবেদন করতে হবে। 

লাইব্রেরিয়ান পদে মোট শূন্যপদ ৩০টি। আবেদনপত্র অনলাইনে জমা দেওয়ার শেষ দিন ১৫.০৬.২০২৩ (মধ্যরাত্রি অর্থাৎ ১২টা পর্যন্ত)। লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ হবে। পরীক্ষার তারিখ ৩০, জুলাই, ২০২৩।

লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্সে পাস সার্টিফিকেট থাকলে আবেদন করা যাবে।  লাইব্রেরি সায়েন্সে ডিগ্রি অর্জন করলেও আবেদন করা যাবে। বাংলা জানতে হবে। বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীদের বয়সের ছাড় আছে।

মোট ১০০ নাম্বারের উপর প্রাপ্ত মানের ভিত্তিতে মেরিট অনুযায়ী অনুযায়ী নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা - ৫০ নাম্বার। একাডেমিক ও পেশাগত যোগ্যতার উপর বরাদ্দ ২০ নাম্বার। কম্পিউটার টেস্ট ১০ নাম্বার। মৌখিক পরীক্ষার জন্য ১৫ নাম্বার। পূর্ব অভিজ্ঞতার উপর ৫ নাম্বার বরাদ্দ আছে। 

এই বিষয়ে বিশদ জানতে জেলা গ্রন্থাগার আধিকারিকেরকরণে যোগাযোগ করতে পারেন অথবা https://puruliawb.in/librarian/prl/application/ ওয়েবসাইট/পোর্টাল অনুসরণ করতে পারেন। স্থায়ী শূন্যপদে নিয়োগ করা হবে।

close