Kode Iklan atau kode lainnya

Big News: তিহাড়ে বাবা অনুব্রত মন্ডলের পাশেই সুকন্যা মন্ডল, এই দাবি করলেন অনুব্রত কন্যা

অনুব্রত কন্যা সুকন্যা মন্ডল

নিউজ ডেস্ক: আজই তিহাড়ে, বাবার পাশে সুকন্যা মন্ডল। ১২ মে পর্যন্ত তাঁর জেল হেফাজতের নির্দেশ রাউস অ্যাভিনিউ আদালত। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের পাশের সেলেই তাঁকে রাখা হবে। রাখা হবে মহিলা কুঠুরিতে, বই নিয়ে যেতে চাইলেন সুকন্যা। সেখানে গিয়ে অসুস্থ বান্ধবীর সঙ্গে কথা বলতে চেয়েছেন। কথা বলতে চেয়েছেন বাবার সঙ্গেও। 

গরুপাচার মামলায় সুকন্যা মণ্ডলের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে দিল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট।  রবিবার ছুটির দিন হওয়ায় এদিন সুকন্যাকে বিশেষ বিচারক নরেশকুমার লাকা-র এজলাসে ভার্চুয়ালি পেশ করা হয়। সুকন্যার তরফে জামিনের আবেদন করা হয়নি। 

তবে আইনজীবীর মাধ্যমে সুকন্যা মন্ডল জানান, জেলে তাঁকে বই নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হোক এবং তিনি টেলিফোনে বাবা ও বন্ধুর সঙ্গে ১০ মিনিট কথা বলতে চান। বিচারক জানান, এই ব্যাপারে সিদ্ধান্ত নেবে জেল কর্তৃপক্ষ। 

ইডি-র আইনজীবী জানান, সুকন্যার নামে কোটি কোটি টাকার সম্পত্তি ও একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ মিলেছে। ফলে গরুপাচারকাণ্ডে অনুব্রত-কন্যার যোগ রয়েছে বলেই তাদের অনুমান। ইডি-র দাবি, গরুপাচারে অন্তত ১ হাজার কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে তাদের অনুমান। এই বিষয়ে বিশদে জানতে সুকন্যাকে আরও জেরা করা প্রয়োজন।

যদিও গরুপাচারে তিনি কোনও ভাবেই যুক্ত নন বলে আগাগোড়া দাবি করে আসছেন সুকন্যা। ইডি-র জেরায় একদিন আগে তিনি কান্নায় ভেঙে পড়েন বলেও খবর। ইডি সূত্রে জানা গিয়েছে, জেরায় সুকন্যা জানান, তিনি কোনও অপরাধ করেননি। ব্যবসা সংক্রান্ত কোনও তথ্য তাঁর কাছে নেই। 

close