Kode Iklan atau kode lainnya

মিড ডে মিল রাঁধুনির প্রেমে হাবুডুবু খাচ্ছেন প্রধান শিক্ষক! পড়ানো লাটে উঠেছে, অভিযোগে তুমুল বিক্ষোভ

নিউজ ডেস্ক: এবার এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ সামনে এল। পড়ানো লাটে তুলে মিড ডে মিল রাঁধুনির প্রেমে হাবুডুবু খাচ্ছেন প্রধান শিক্ষক! অভিযোগে তুমুল  দেখালেন অভিভাবকরা।  এলাকাবাসী ও অভিভাবকদের কয়েকজনের বিক্ষোভের জেরে স্কুলে বন্ধ হয়ে যায় পঠনপাঠন।

দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের নারায়ণপুর তৃতীয়ঘেরির বিজয় মহেশ্বরী প্রাইমারি স্কুলের ঘটনা। অভিযোগ, স্কুলের প্রধান শিক্ষকের সঙ্গে মিড-‌ডে মিলের রাঁধুনির বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে। তারই জেরে স্কুলে ব্যহত হচ্ছে পঠনপাঠন। প্রধান শিক্ষক ও রাঁধুনিকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দাদের একাংশ। যদিও তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন প্রধান শিক্ষক।

অভিভাবকদের কয়েকজন ও এলাকাবাসীর একাংশ তুমুল বিক্ষোভ দেখিয়েছেন স্কুলের সামনে। বিক্ষোভের জেরে বন্ধ হয়ে গিয়েছিল স্কুলের পড়াশোনা ও মিড ডে মিলের রান্না। শেষমেশ খবর পেয়ে নামখানার অবর বিদ্যালয় পরিদর্শক মৃণালকান্তি দাস স্কুলে আসেন। তিনি প্রধান শিক্ষক ও অভিভাবকদের নিয়ে বৈঠকেও বসেন। বিক্ষোভকারীদের অভিযোগ প্রধান শিক্ষক স্কুলে ঠিকমতো ক্লাসও নেন না। এক স্থানীয় বাসিন্দার অভিযোগ, প্রধান শিক্ষক স্কুল শুরুর অনেক আগে স্কুলে ঢুকে পড়েন। স্কুলেই তিনি স্নান সেরে নেন। কোনও অভিভাবক বাচ্চাদের সকাল ১১টার আগে স্কুলে নিয়ে গেলে প্রধান শিক্ষক নাকি বকাবকি করেন বলেও অভিযোগ উঠেছে। এমনকী মিড-‌ডে মিলের রান্নাও ঠিক মতো হচ্ছে না বলে দাবি এলাকাবাসীর।

যদিও এলাকাবাসীর অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত প্রধান শিক্ষক। তাঁর দাবি, উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁকে কালিমালিপ্ত করতেই এহেন অভিযোগ করা হচ্ছে। এর পিছনে অন্য কোনও ষড়যন্ত্র রয়েছে। আমার বিরুদ্ধে কি অভিযোগ আছে তার লিখিত জমা করতে বলেছি। এখানে অভিভাবকরা তেমন আসেননি। অন্যরা এসে ভিড় করেছেন। আমার বিরুদ্ধে যা অভিযোগ আনা হচ্ছে সব পুরোপুরি মিথ্যা।

close