Kode Iklan atau kode lainnya

মাতৃবিয়োগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, ব্যথিত হৃদয়ে প্রধানমন্ত্রী লিখলেন এই কথা…

 মাতৃবিয়োগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

নিউজ ডেস্ক: মাতৃবিয়োগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, নিজেই খবর জানিয়ে টুইট করলেন প্রধানমন্ত্রী।  গত মঙ্গলবার আচমকা শরীর খারাপ হওয়ায় তাঁকে আমদাবাদের একটি  হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ঠিক কী কারণে অসুস্থ ছিলেন তা হাসপাতালের তরফ থেকে জানানো হয়নি।

নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে প্রধানমন্ত্রী মোদি লিখেছেন, "একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে স্থির। ছবি শেয়ার করে প্রধানমন্ত্রী লিখেছেন, "মা-তে আমি সর্বদা সেই ত্রিত্ব অনুভব করেছি, যার মধ্যে রয়েছে একজন তপস্বীর যাত্রা, নিঃস্বার্থ কর্মযোগীর প্রতীক এবং মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ জীবন।"

তিনি আরও লিখেছেন, "যখন আমি তার 100 তম জন্মদিনে তার সাথে দেখা করি, তখন তিনি একটি কথা বলেছিলেন - সর্বদা মনে রাখবে - বুদ্ধি দিয়ে কাজ করবে, শুদ্ধতার সাথে জীবনযাপন করবে।"

সূত্র জানিয়েছে, "প্রধানমন্ত্রী মোদি আহমেদাবাদের উদ্দেশ্যে রওনা হয়েছেন, হাওড়া, কলকাতা এবং রেলের অন্যান্য উন্নয়নমূলক কাজের পতাকা উত্তোলন এবং নমামি গঙ্গে এবং পরিকল্পনা অনুযায়ী জাতীয় গঙ্গা কাউন্সিলের বৈঠকের অনুষ্ঠানে থাকবেন না। প্রধানমন্ত্রী মোদি ওই সম্মেলনে অনলাইনে যোগ দিতে পারেন।"

ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টার একটি বুলেটিনে বলেছে, "শ্রীমতি হিরাবা মোদি 30/12/2022 তারিখে ইউএন মেহতা হার্ট হাসপাতালে চিকিৎসা চলাকালীন 3.30 টায় (ভোরবেলা) মারা যান।"

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লিখেছেন, "শ্রদ্ধেয় মাতাজি হীরা বা-এর মৃত্যুর খবর জেনে আমি দুঃখিত। মা একজন ব্যক্তির জীবনের প্রথম বন্ধু এবং শিক্ষক, যাকে হারানোর বেদনা নিঃসন্দেহে পৃথিবীর সবচেয়ে বড় ব্যথা।"

close