Kode Iklan atau kode lainnya

সেকেন্ডে 570 টাকা, মিনিটে প্রায় 35 হাজার টাকা…বিপুল অঙ্কের চুক্তিতে সৌদি আরবের পথে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিউজ ডেস্ক: অবশেষে সৌদি আরবের একটি ক্লাবে যোগ দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাব পরিচালনার সমালোচনা করে একটি টিভি চ্যানেলে সাক্ষাতকার দেওয়ার জন্য সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃক বরখাস্ত হওয়া রোনাল্ডো। 2025 সাল পর্যন্ত সৌদির একটি ক্লাবের সাথে চুক্তিতে স্বাক্ষর করেছেন।

সৌদির ফুটবল ক্লাব এক বিবৃতিতে বলেছে, “ইতিহাস তৈরি হচ্ছে। এটি একটি স্বাক্ষর যা শুধুমাত্র আমাদের ক্লাবকে আরও বেশি সাফল্য অর্জনে অনুপ্রাণিত করবে না বরং আমাদের লীগ, আমাদের জাতি এবং ভবিষ্যত প্রজন্ম, ছেলে ও মেয়েদের নিজেদের সেরা সংস্করণ হতে অনুপ্রাণিত করবে।  @ক্রিস্টিয়ানোকে আপনার নতুন বাড়িতে @AlNassrFC-তে স্বাগতম।”

রোনাল্ডোকে আল নাসরের দেওয়া বেতন ইতিহাসে যেকোনো ফুটবলারের সর্বোচ্চ উপার্জন বলে মনে করা হচ্ছে। প্রতি বছর রোনাল্ডো পাবেন 1775 কোটি টাকার কিছু বেশি। সেই হিসাব ধরলে প্রতি মাসে রোনাল্ডো পাবেন প্রায় 148 কোটি টাকা। দিন প্রতি প্রায় 5 কোটি টাকা পাবেন রোনাল্ডো। ঘণ্টায় তাঁর আয় প্রায় 21 লক্ষ টাকা। প্রতি মিনিটে প্রায় 35 হাজার টাকা। সেকেন্ডে 570 টাকা পাবেন রোনাল্ডো। 

এর আগে রোনাল্ডোকে অন্য সৌদি দল - আল হিলাল --এ যোগ দেওয়ার জন্য £305m (3,000 কোটি) চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু তিনি ম্যানচেস্টার ইউনাইটেডে খুশি বলে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

রোনাল্ডো তার দুই মেয়াদে 346 ম্যাচে ইউনাইটেডের প্রতিনিধিত্ব করেছেন এবং 145 গোল করেছেন।  তিনি প্রথমে ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন।  পরে 2021 সালে ম্যানচেস্টারে ফিরে যাওয়ার আগে তিনি জুভেন্টাসে যোগ দেন।

সম্প্রতি কাতারে ফিফা বিশ্বকাপে পর্তুগালের প্রতিনিধিত্ব করতে দেখা গেছে তাকে।  ঘানার বিপক্ষে তার দলের উদ্বোধনী জয়ে গোল করার মাধ্যমে তিনি পাঁচটি ভিন্ন ফিফা বিশ্বকাপে গোল করা প্রথম ফুটবলার হয়েছেন।

close