Kode Iklan atau kode lainnya

ফের মেজাজ হারালেন পার্থ! আপনার বিরুদ্ধে ওঠা অভিযোগ কি সত্যি? আঙুল উঁচিয়ে রাগী জবাব প্রাক্তন শিক্ষামন্ত্রীর

নিউজ ডেস্ক: ফের মেজাজ হারালেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আপনার বিরুদ্ধে যে অভিযোগ আছে তা কি সত্যি? আঙুল উঁচিয়ে রাগী জবাব দিলেন পার্থ। সোমবার সকালে আলিপুর আদালতে তোলা হয় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। প্রেসিডেন্সি জেলের বন্দি পার্থ দীর্ঘ দিন পর সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানে প্রশ্ন ধেয়ে আসতেই রেগে গেলেন পার্থ।

একেবারে ধমক দিলেন পার্থ চট্টোপাধ্যায়। ধমকেই প্রশ্নকারীদের ‘চুপ’ করিয়ে দিলেন স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতির দায়ে অভিযুক্ত রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী। সোমবার আলিপুর আদালতের সামনে পার্থকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ কি সত্যি? জবাবে পার্থ সাংবাদিকদের উদ্দেশে আঙুল উঁচিয়ে বলেন, ‘‘চুপ করে থাকুন!’’ 

আজ ফের আদালতে হাজিরা দিতে হল রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থকে। এসএসসির নিয়োগ দুর্নীতি কাণ্ডে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। আজ তাঁকে সশরীরে আলিপুর কোর্টে হাজি করে সিবিআই। আদালতে যাওয়ার পথেই সাংবাদিকদের মুখোমুখি হন পার্থ। সেখানেই তাঁকে প্রশ্ন করেন উপস্থিত সাংবাদিকরা। যা শুনে দৃশ্যতই মেজাজ হারান প্রাক্তন শিক্ষামন্ত্রী। 

কেন মেজাজ হারালেন পার্থ?‌ সূত্রের খবর, পার্থ–অর্পিতা নিয়ে সংবাদমাধ্যমে যে কেচ্ছা–কেলেঙ্কারির খবর বেরিয়েছে তা তিনি দেখেছেন। এখন দলের পদ, মন্ত্রিত্ব সবই খোয়া গিয়েছে। দল সেভাবে পাশে দাঁড়াচ্ছে না। বরং তিনিই দলের বিড়ম্বনার কারণ বলে প্রচার করা হচ্ছে। একের পর এক নেতা–মন্ত্রী তাঁকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন। নানা দুর্নীতির অভিযোগ সামনে চলে আসে। তা নিয়ে রাজ্যজুড়ে বিরোধীরাও আঙুল তুলতে শুরু করেছেন। এই সব মিলিয়ে আর নিজের মেজাজ ধরে রাখতে পারেননি তিনি।

আলিপুর আদালত এবং প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষের আবেদনের মধ্যেই গত শুক্রবার আদালত জানিয়ে দেয়, পার্থকে সশরীরে হাজির হতে হবে আদালতে। সেই মতো সোমবার আদালতে সশরীরে হাজির হন তিনি। তবে আদালতের সামনে গাড়ি থেকে পার্থ নামতেই তাঁকে ঘিরে ধরে প্রশ্ন করতে শুরু করেন সাংবাদিকরা। যা শুনে প্রায় সঙ্গে সঙ্গেই মেজাজ হারান পার্থ। 

close