Kode Iklan atau kode lainnya

কমিটির অনুমোদন ছাড়া কোনও নিয়োগ নয়, নিয়োগ নিয়ে বড় নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

 কমিটির অনুমোদন ছাড়া কোনও নিয়োগ নয়, নিয়োগ নিয়ে বড় নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: শিক্ষক নিয়োগে এই মুহূর্তে তোলপাড় গোটা রাজ্য। প্রবল চাপে রয়েছে রাজ্য সরকার। এর মধ্যেই শিক্ষক নিয়োগে তোড়জোড় শুরু করেছে রাজ্য। নিয়োগ নিয়ে বড় নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিয়োগ কমিটির অনুমোদন ছাড়া কোনও নিয়োগ নয়, কড়া নির্দেশ মমতার। 

শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে গ্রেফতার হয়ে জেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এই নিয়োগ দুর্নীতি নিয়ে নবান্নে প্রশাসনিক বৈঠকে কড়া হলেন মুখ্যমন্ত্রী।

আজ, বুধবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক বৈঠকে নিয়োগ নিয়ে রাজ্যের মন্ত্রীদের সতর্ক করেন। নিয়োগ কমিটির অনুমতি নিয়ে তবেই স্থায়ী এবং অস্থায়ী নিয়োগ হবে বলে জানিয়ে দেন তিনি। এই বৈঠকে সচিব-সিনিয়র আধিকারিকরা ভার্চুয়ালি উপস্থিত ছিলেন। ছিল বিএলআরওরাও।  সমস্ত আধিকারিক, মন্ত্রীদের কড়া বার্তা দিয়ে তিনি জানিয়ে দেন, ‘‌নিয়োগ কমিটির অনুমতি ছাড়া স্থায়ী বা অস্থায়ী কোনও ধরনের নিয়োগ যেন না হয়।’‌ সমস্ত মন্ত্রীদের উদ্দেশেই তিনি এই বার্তা দেন বলে জানা যায়।

নিয়োগের অনুমতি ছাড়া কোনও স্থায়ী বা অস্থায়ী নিয়োগপত্র দেওয়া যাবে না। চাকরিতে নিয়োগ হবে স্বচ্ছ নিয়ম মেনেই। তা স্থায়ী বা অস্থায়ী, যে ক্ষেত্রেই হোক। সমস্ত নিয়োগের ক্ষেত্রেই সংশ্লিষ্ট কমিটির অনুমতি নিতে হবে।

close