Kode Iklan atau kode lainnya

Big Breaking: উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগে ইন্টারভিউয়ের বিজ্ঞপ্তি দিল স্কুল সার্ভিস কমিশন

 উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ

নিউজ ডেস্ক: উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের প্রক্রিয়া শুরু করল স্কুল সার্ভিস কমিশন। এই সম্পর্কিত বিজ্ঞপ্তি দিল এসএসসি। আজই ১৫৮৫ জনের ইন্টারভিউয়ের ছাড়পত্র দিয়েছে কমিশন। তারপরে দ্রুত বিজ্ঞপ্তি দিয়ে দিল কমিশন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলের জন্য অবহিত করা হচ্ছে যে, মাননীয় কলকাতা হাইকোর্টের 30.09.2022 তারিখের আদেশের সম্মতিতে 2021 সালের MAT 638-এ আদালত, চাকরি প্রার্থীদের ইন্টারভিউ নেওয়ার অনুমতি দিয়েছে। সহকারী শিক্ষক (উচ্চ প্রাথমিক) নিয়োগের জন্য পার্সোনালিটি টেস্ট অক্টোবরের 3য় সপ্তাহ থেকে শুরু হবে এবং টেস্ট শেষ না হওয়া পর্যন্ত এই প্রক্রিয়া চলবে। 

প্রতিটি যোগ্য প্রার্থী পার্সোনালিটি টেস্টের জন্য তথ্য পত্র ডাউনলোড করতে পারেন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে (www.westbengalssc.com) 14.09.2022 (সম্ভবত 14-10-2022 হবে) থেকে।

পার্সোনালিটি টেস্ট বোর্ডে উপস্থিত হওয়ার জন্য আহ্বান করা সকল প্রার্থীকে সংশ্লিষ্ট আসল নথি সহ সমস্ত প্রাসঙ্গিক প্রশংসাপত্র/শংসাপত্র/নথিপত্র ইত্যাদি ফটোকপির একটি সেট আনতে হবে।

আসল যাচাইয়ের সময় কোনোও নথি যদি অমিল বা ভুল থাকে তবে সংশ্লিষ্ট প্রার্থীকে কোনো নোটিশ ছাড়াই অবিলম্বে বাতিল করা হবে। কোনো প্রার্থী অরিজিনাল নথি পেশ না করলে তাকে পার্সোনালিটি টেস্ট বোর্ডে উপস্থিত হতে দেওয়া হবে না। ব্যক্তিত্ব পরীক্ষার জন্য নির্ধারিত তারিখে উপস্থিত হতে ব্যর্থ হলে তাকেও আর কোন সুযোগ দেওয়া হবে না এবং তাকে অনুপস্থিত বলে গণ্য করা হবে।

close