Kode Iklan atau kode lainnya

আরও এক চাকরি প্রার্থীকে চাকরি দেওয়ার নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

প্রিয়াঙ্কা সাউ

নিউজ ডেস্ক: আরও এক চাকরি প্রার্থীকে চাকরি দেওয়ার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। ববিতার পর এবার প্রিয়াঙ্কা, আরও এক চাকরিপ্রার্থীকে নিয়োগের নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

প্রিয়াঙ্কা সাউকে নিয়োগের নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগে তিনি বঞ্চিত হয়েছেন, এই অভিযোগকে সামনে রেখে তিনি কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন। সেই মামলায় চাকরি দেওয়ার নির্দেশ দেওয়া হল।

একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগের পরীক্ষায় উপযুক্ত নম্বর থাকা সত্ত্বেও চাকরি পাননি প্রিয়াঙ্কা এবং তাঁর থেকে কম নম্বর পেয়ে অনেকে চাকরি করছেন, এই মর্মে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি। বৃহস্পতিবার এই মামলা বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সিঙ্গল বেঞ্চে ওঠে। এদিন বিচারপতি ২৮ অক্টোবরের মধ্যে প্রিয়াঙ্কাকে নিয়োগ দেওয়ার নির্দেশ দেন। পাশাপাশি ১১ থেকে ২১অক্টোবরের মধ্যে কাউন্সেলিং করিয়ে সুপারিশপত্র দেওয়ার নির্দেশও দিয়েছে আদালত। কাউন্সিলিংয়ের সময় বাড়ির কাছাকাছি তিনটি স্কুল নির্বাচন করার সুযোগ প্রিয়াঙ্কাকে দিতে হবে।

এর আগে শিলিগুড়ির ববিতাকে চাকরি দেওয়ার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারীর চাকরি বাতিলের নির্দেশ দেন। পরে ওই চাকরি ববিতাকে দেওয়ারও নির্দেশ দেন বিচারপতি। শুধু তাই নয়, অঙ্কিতার চাকরি বাবদ প্রাপ্য টাকাও ববিতাকে দেওয়ার নির্দেশ দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

close