Kode Iklan atau kode lainnya

ক্ষমতায় এলে RTGS করে NEFT করে ২৪ ঘন্টার মধ্যে রাজ্যের কর্মীদের পাওনা DA দিয়ে দেবে! বড় দাবি

 ক্ষমতায় এলে RTGS করে NEFT করে ২৪ ঘন্টার মধ্যে রাজ্যের কর্মীদের পাওনা DA দিয়ে দেবে! বড় দাবি

নিউজ ডেস্ক: এবার রাজ্য সরকারি কর্মীদের জন্য বড় দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। BJP সরকার ক্ষমতায় এলে সরকারি কর্মীদের ২৪ ঘণ্টায় DA দিয়ে দেবে! এমনই দাবি করলেন তিনি। নবান্ন অভিযান কর্মসূচি সফল করতে পাণ্ডুয়া থেকে পুলিশকর্মীদেরও আহ্বান জানালেন শুভেন্দু অধিকারী।

হুগলির (Hooghly) পাণ্ডুয়ার জনসভা থেকে তিনি পুলিশকর্মীদের উদ্দেশ্যে বলেন, "আপনাদের DA দেয়নি, একদম কথা শুনবেন না নবান্ন অভিযানের দিন। পুলিশকর্মীদের বলব আপনারা DA পাচ্ছেন না। একজন কনস্টেবল ১০ হাজার টাকা কম পাচ্ছে। একজন SI ২০ হাজার টাকা কম পাচ্ছে। আমাদের সরকার এলে RTGS করে NEFT করে ২৪ ঘন্টায় DA অ্যাকাউন্টে দিয়ে দেব। আমরা কর্মীদের পাওনা ডিএ মিটিয়ে দেব। পুলিশকে বলব নবান্নে আমাদের আটকাবেন না।" 

তৃণমূলকেও তীব্র আক্রমণ করে শুভেন্দু বলেন, "কোনও ভদ্রলোক তৃণমূল করে না। দুয়ারে সরকার এখন তো খাটের নীচে সরকার। খাটের নিচ থেকে সরকার বেরোচ্ছে। এখন তো সবে গঙ্গার ওপারে চলছে। হালিশহরের রাজু সাহানি, অপা সিন্ডিকেট, গঙ্গার এপারে এখনও আসেনি। পান্ডুয়ার চোররা, ডাকাতরা টাকা ঘরে রাখবেন না। তবে যেখানেই রাখুন ED এমন যন্ত্র, খুঁজে বের করবেই। একমাত্র উপায় আছে গঙ্গাতে নিয়ে গিয়ে ফেলে দেন। এছাড়া কোনও বিকল্প রাস্তা নেই।"

নবান্ন অভিযানের এই প্রস্তুতি সভা থেকে পঞ্চায়েত নির্বাচনের জন্যও দলীয় কর্মীদের প্রস্তুত হওয়ার বার্তা দেন শুভেন্দু। বলেন, পাণ্ডুয়ায় CPIM-এর দাপট ছিল। আমজাদ ভাই MLA ছিলেন ২০১১ থেকে ২০১৬। ১৩-র পর থেকে পঞ্চায়েতে লুঠ করেছে। CPIM যখন উৎখাত হয়েছে, নন্দীগ্রামে যখন তিনি জিতেছেন, তখন হুগলিতেও পঞ্চায়েত ভোটে BJP-কে জেতাতে কর্মীদের এগিয়ে আসার ডাক দেন বিরোধী দলনেতা।

close