Kode Iklan atau kode lainnya

জোড়া চাকরি করেন দিদিমণি সুকন্যা! ব্যবসাও রয়েছে, চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে কেষ্ট-কন্যাকে ঘিরে

সামনে আসছে অনুব্রত-কন্যা সুকন্যা মন্ডলেরও

নিউজ ডেস্ক: গোরুপাচার কাণ্ডে গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল। সামনে আসছে অনুব্রত-কন্যা সুকন্যা মন্ডলেরও। টেট পাশ না করেও তিনি চাকরি পেয়েছেন, এমনই অভিযোগ সামনে আসছে। এই নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে।  

অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে তল্লাশির পরেই সিবিআই সূত্রে জানা গিয়েছিল, তাঁর মেয়েরও অনেক সম্পত্তি রয়েছে। অনুব্রতকে গ্রেফতার ও জেরার পরেও এমন দাবি করছেন সিবিআই আধিকারিকরা। এরই মধ্যে বুধবার কলকাতা হাই কোর্টে অভিযোগ জমা পড়েছে, টেট না দিয়েই প্রাথমিক স্কুলে চাকরি পেয়েছেন অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডল। তাঁর নামের ফেসবুক প্রোফাইলও বলছে, তিনি একই সঙ্গে দু’টি চাকরি করেন। একটি সরকারি, অন্যটি বেসরকারি।

সুকন্যার নাম, তাঁর এবং অনুব্রতের স্ত্রীর ছবি দেওয়া একটি ফেসবুক অ্যাকাউন্টের বায়োতে সুকন্যা নিজেই যে তথ্য দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে, ওই দু’টি চাকরিই তিনি পেয়েছেন ২০১৬ সালে। ফেসবুক প্রোফাইল বলছে, বোলপুর গার্লস হাই স্কুলে তাঁর পড়াশোনা শেষ হয় ২০১০ সালে। ২০১৬ সালে তিনি প্রথমে যোগ দেন বীরভূমের ‘ভোলে বাবা রাইস মিল’ নামে এক সংস্থায়। এর পরে যোগ দেন পশ্চিমবঙ্গ সরকারের প্রাথমিক শিক্ষা দফতরে। ওই ফেসবুক অ্যাকাউন্টটি যদিও ‘ভেরিফায়েড’ নয়। 

কলকাতা হাইকোর্টে বুধবার আইনজীবী ফিরদৌস শামিম অতিরিক্ত হলফনামা জমা দিয়ে সুকন্যার চাকরির বিষয়টি আদালতকে জানান। সেটা শুনেই বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বৃহস্পতিবার বেলা ৩টের মধ্যে সুকন্যাকে কলকাতা হাই কোর্টে ডেকে পাঠান।

close